বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

চুপচাপ বিয়ে!

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১০:২২

কদিন আগেই মুকেশ আম্বানির ছেলের বিয়ে নিয়ে হইচই পড়ে বিনোদন দুনিয়ায়। দেশ-বিদেশের তারকাদের পদচারণায় মুখরিত হয় আম্বানি বাড়ির আঙিনা । শুধু আম্বানির ছেলের বিয়েই নয়, গত বছর একাধিক বলিউড তারকাও জাঁকজমক আয়োজনে গাঁটছড়া বাঁধেন। সাধারণত তারকাদের প্রেম-বিয়ে ঘিরে ভক্তদের কৌতূহল থাকে তুঙ্গে। তারকারাও তাদের কথা মাথায় রেখে আয়োজনে কমতি রাখেন না। 

তবে চলতিসপ্তাহে গোপনে সংসার পেতে রীতিমতো অবাক করলেন দুই বলিউড নায়িকা। ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, গত ২৩ মার্চ চুপিচুপি নাকি বিয়ে সেরেছেন অভিনেত্রী তাপসী পান্নু। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়। 

গণমাধ্যমগুলো জানিয়েছে, গত বুধবার থেকেই শুরু হয়েছিল তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান । শুধুমাত্র দু'জনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন তাদের বিয়েতে। 

উল্লেখ্য, প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়ের। এতগুলো বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনো সেভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। কয়েক মাস আগে প্রেমের সম্পর্কে সিলমোহর দেন তাপসী। যদিও নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। তাকে নিয়ে খুব বেশি চৰ্চা হোক, তা পছন্দ করেন না এই অভিনেত্রী । অভিনয়সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তিনি । তাই তার বিয়ে নিয়ে চর্চা হোক, সেটাও চাননি তাপসী। 

অন্যদিকে তাপসীর দেখানো পথেই হাঁটলেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। 'রং দে বসন্তী' অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে সাত পাক ঘুরেছেন তিনি। তেলেঙ্গনার রঙ্গনয়কস্বামী মন্দিরেই বিয়ে সেরেছেন তারা। তবে তাদের যে পুরোহিত বিয়ে দিয়েছেন তাকে নিয়ে আসা হয় তামিলনাড়ু থেকে। 

উল্লেখ্য, সিদ্ধার্থ ও অদিতি, দু'জনেরই এটা দ্বিতীয় বিয়ে। ২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে । তিন বছরের মধ্যেই ভাঙে বিয়ে। ২০০৭ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অদিতির গল্পটাও খানিক এক রকমের। মাত্র ২১ বছরেই উচ্চপদস্থ সরকারি আধিকারিক সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে হয় অদিতির। তবে চার বছর পর বিয়ে ভাঙে নায়িকার। ২০১৩ সালে আলাদা হন দু'জন। তার প্রায় ১১ বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন অদিতি। 

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা 'মহা সমুদ্রম'-এর সেটে আলাপ হয় অদিতি ও সিদ্ধার্থের। সিনেমার সেট থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম । অবশেষে প্রেমের সফল পরিণতি দিলেন এই যুগল।

ইত্তেফাক/এএইচপি