মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সাপোর্ট পেলে অসাধারণ লিডার হবে শান্ত: সাকিব

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১৫:২৭

তিন ফরম্যাটে বাংলাদেশ দলের নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। দায়িত্ব পেয়েই জিতেছেন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ। তবে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ঘরের মাঠে বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে যোগ দেবেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২৮ মার্চ) চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। এর আগে একটি আবাসন কোম্পানির দূত হতে যান সাবেক এই টাইগার অধিনায়ক। সেখানে গণমাধ্যমের মুখোমুখি হন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

এ সময় সাকিবের কাছে জানতে চাওয়া হয় শান্তর অধিনায়কত্ব কেমন লেগেছে এবং কিভাবে মূল্যায়ন করবেন। জবাবে তিনি বলেন, 'খুবই আর্লি স্টেজ, কিন্তু আমি সিউর বিসিবি ওকে (শান্ত) লং টার্মের কথা চিন্তা করেই দিয়েছে। এবং ওর শুরুটা খুবই ভালো হয়েছে, কিছু রেজাল্ট ওর পক্ষে এসেছে যেটা ওকে সাহায্য করবে আরও বড় হতে। সবার সাপোর্ট থাকলে আমার ধারণা ও অসাধারণ একজন লিডার হবে।'

আগামী শনিবার (৩০ মার্চ) সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সকাল দশটায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই টেস্ট। সিরিজে ১-০ তে এগিয়ে আছে লঙ্কানরা। 

ইত্তেফাক/এসএইচ/জেডএইচ