সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

‘মডার্ন মেট্রোপলিস’ থিমে ‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহ

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১৭:৩৮

ধর্ম-বর্ণ নির্বিশেষে উৎসব সবার জীবনে নিয়ে আসে আনন্দের ধারা। ফ্যাশন সচেতন মানুষরা যে কোন উৎসবে যুগের সঙ্গে সময়োপযোগী পোশাকে নিজেদের সাজিয়ে নেন। ঈদ মানেই ফ্যাশনপ্রিয় মানুষের উৎসব। তাই আসন্ন ঈদ উৎসব মাতাতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য সারা লাইফস্টাইলের সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ নিয়ে এসেছে আকর্ষণীয় ওয়েস্টার্ন কালেকশন। 

ঈদকে সামনে রেখে ঢেউ’য়ের এবারের আয়োজনে থাকছে তরুণ প্রজন্মের সবার জন্য বিভিন্ন ডিজাইনের বর্ণিল সব পোশাক। ‘মডার্ন মেট্রোপলিস’ থিমে ফাস্ট ফ্যাশনের ধারণা ব্যবহার ও বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করে সাজানো হয়েছে এবারের ঢেউ ঈদ কালেকশন। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে সুতি ও সিনথেটিক (সিল্ক, জর্জেট, ক্রেপ সিল্ক, ক্রেপ জর্জেট ও স্যাটিন)।

‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, লং ও শোর্ট স্লিভ শার্ট, ডেনিম শার্ট, করড শার্ট, রেগুলার টি-শার্ট, ওভারসাইজড টি-শার্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট, ডেনিম প্যান্ট।

নারীদের জন্য ‘ঢেউ’য়ের ঈদ সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, গাউন, ক্রপ টপস, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, ওভারসাইজড টি শার্ট, জাম্পস্যুট, স্কার্ট, ফরমাল শার্ট ইত্যাদি।

ফ্যাশনে ট্রেন্ডের মিশেলে পশ্চিমা ফ্যাশনের ছোঁয়ায় নতুন এবং আকর্ষণীয় পোশাকের কালেকশন রয়েছে ঢেউ'য়ে। নতুন প্রজন্মের অনেকেই আজকাল পশ্চিমা ফ্যাশনের প্রতি ঝুঁকছেন। আর তরুণ-তরুণীদের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে থাকে ‘ঢেউ’। তরুণদের পছন্দের সামঞ্জ্যস্যপূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা হয়েছে ‘ঢেউ’র ঈদ উল ফিতর কালেকশন। 

‘ঢেউ’য়ের এবারের ঈদ-উল-ফিতর কালেকশন পাওয়া যাবে ‘সারা লাইফস্টাইল’ এর ঢাকা এবং ঢাকার বাইরের সকল আউটলেট এবং অনলাইন প্লাটফর্মে। কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ন এই পোশাকগুলো। মাত্র ৬৯০ টাকা থেকে শুরু করে ৪৫৫০ টাকা পর্যন্ত দামে এই পোশাকগুলো কিনতে পারবেন ক্রেতারা।

‘‘ঢেউ’’ একটি ওয়েস্টার্ন ফ্যাশন ব্র্যান্ড, যা সারা লাইফস্টাইল লিমিটেডের একটি সাব-ব্র্যান্ড। ‘সারা’র অন্যান্য পোশাকের চেয়ে ঢেউয়ের ভিন্নতা হচ্ছে এর কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্র্যতা। নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য তৈরি ‘ঢেউ’র পোশাকগুলোর ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়ে থাকে।

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন