বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ২১:৪৪

কলকাতার গার্ডেনরিচে বহুতল ভবন ধসে পড়ার পরদিন সকালেই ঘটনাস্থলে হাজির হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে দিনও তার কপালে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। এরপর আজ বৃহস্পতিবার পার্ক সার্কাসে ইফতারে যোগ দেন তিনি।

পড়ে গিয়ে মাথায় আঘাত পাওয়ার পর এই নিয়ে তাকে দ্বিতীয়বার জনসমক্ষে দেখা গেল। ঘটনাচক্রে দু’টিই কলকাতা পৌরসভা এলাকায়। তবে মাথায় আঘাত নিয়েও নিয়মিত নবান্নে গিয়ে প্রশাসনিক কাজ করছেন মুখ্যমন্ত্রী। আগামী রোববার তিনি লোকসভা ভোটের প্রচার শুরু করবেন নদিয়ার কৃষ্ণনগর লোকসভার ধুবুলিয়া থেকে।

‘উদ্দীপনী’ নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা আয়োজন করেছিল ইফতারের। সেখানে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন মেয়র ফিরহাদ হাকিম, রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন, বিদায়ী সাংসদ ও কলকাতার দুই কেন্দ্রের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়, মালা রায়, মন্ত্রী বাবুল সুপ্রিয়সহ অনেকে।

গত ১৪ মার্চ কালীঘাটে নিজের বাড়িতেই পড়ে গিয়ে কপালে আঘাত পান মমতা। গভীর ক্ষতের জন্য সেলাইও করতে হয়েছিল। তবে তৃণমূল সূত্রে জানা গেছে, ক্রমশ সুস্থ হয়ে উঠছেন তিনি। এখনো তিনি নির্বাচনী সভা শুরু করেননি। তার সর্বশেষ রাজনৈতিক কর্মসূচি ছিল গত ১০ মার্চ।

ইত্তেফাক/এসএটি