সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মেঘনায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে চালকের মৃত্যু

আপডেট : ২৯ মার্চ ২০২৪, ০০:৩৬

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে একটি যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলারডুবিতে মোক্তার দেওয়ান (৫০) নামের ট্রলারের চালক মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে মেঘনা নদীর সোনারগাঁও মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

মোক্তার দেওয়ান উপজেলার গজারিয়া ইউনিয়নের সোনাইরকান্দি গ্রামের প্রয়াত কেরামত আলী দেওয়ানের ছেলে। এ ঘটনায় জাহিদ হাওলাদার (৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। তিনি একই ইউনিয়নের গোসাইরচর গ্রামের মিলন হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনেরা জানান, নারায়ণগঞ্জের পদ্মা ডিপো থেকে তেল কিনে ট্রলারে করে গজারিয়ায় ফিরছিলেন মোক্তার দেওয়ান ও জাহিদ হাওলাদার। এ সময় বরিশাল থেকে যাত্রীবাহী লঞ্চ রাজধানীর সদরঘাটের দিকে যাচ্ছিল। ট্রলারটি মেঘনা নদীর সোনারগাঁও ও গজারিয়া মোহনায় এলে লঞ্চটি ধাক্কা দেয়। এতে ট্রলারটি উল্টে যায়। পরে ট্রলারের চালক মোক্তার দেওয়ানকে মৃত এবং গুরুতর আহত অবস্থায় জাহিদ হাওলাদারকে উদ্ধার করেন জেলেরা। পরে জাহিদ হাওলাদারকে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খান বলেন, এ ব্যাপারে কলাগাছিয়া নৌ পুলিশ ফাঁড়ি আইনগত ব্যবস্থা নিচ্ছে।

ইত্তেফাক/এসটিএম