মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মেসির জন্য ভক্তদের রেকর্ড গড়ার অপেক্ষা

আপডেট : ২৯ মার্চ ২০২৪, ১২:২৭

ফুটবল বিশ্বে মহাতারকা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি। ক্যারিয়ারের বেশির ভাগ সময় ইউরোপে কাটালোও গোধূলি বেলায় পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে। ইউরোপ ছাড়লেও বিন্দু পরিমাণ জনপ্রিয়তা কমেনি আট বারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলারের। বিশ্বের যেই প্রান্তেই যান মেসি সেখানেই তাকে দেখতে ছুটে যান ফুটবলপ্রেমীর।

মেজর লিও সকারের ম্যাচে আগামী মাসের ২৮ তারিখে ইংলিশ ক্লাব নিউ ইংল্যান্ড রিভোলিউশনের বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। ম্যাচটি অনুষ্ঠিত প্রায় ৬৫। হাজার ধারণক্ষমতার ইংল্যান্ডের জিলেট স্টেডিয়ামে। আর্জেন্টাইন এই তারকার খেলা মাঠে বসে দেখতে ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে ৬০ হাজার টিকিট। আর মাত্র ৫ হাজর টিকিট বিক্রি হলে এই মাঠে এক ম্যাচের সর্বোচ্চ টিকিট বিক্রির রেকর্ড হবে। এর আগে ২০০২ সালে এমএলএসে নিউ ইংল্যান্ডের বিপক্ষের লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির ম্যাচে সর্বোচ্চ ৬১ হাজার ৩১৬জন গ্যালারিতে বসে খেলা উপভোগ করেন, যা এখন পর্যন্ত এই মাঠের সর্বোচ্চ। 

এছাড়াও ২০১৫ ফলে এমএলএসের এক মৌসুমে স্বাগতিকদের খেলা দেখতে গড়ে প্রতি ম্যাচে মাঠে আসেন ৪২ হাজার ৯৪৭ জন দর্শক। তবে মেসিদের এই ম্যাচে পূর্বের সব রেকর্ড ভেঙে যাবে বলে মনে করছে কর্তৃপক্ষ। যদিও ইনজুরির কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন ইন্টার মায়ামির সবচেয়ে বড় তাকরা লিওনেল মেসি। তবে ক্লাবটির পক্ষ থেকে বলা হয়েছে, আগামী ৮-১০ দিনের মধ্যে আবারও মাঠে ফিরবেন এই মহাতারকা।

ইত্তেফাক/জেডএইচ