সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, পুলিশ কর্মকর্তা নিহত

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১৬:৩৬

সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে এএসআই মহিউদ্দিন আহমদ (৩৫) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) সকাল ১১টায় শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় নিহত এএসআই মহিউদ্দিন আহমদ সুনামগঞ্জ জজকোর্টে কর্মরত ছিলেন। এ ঘটনায় পুলিশের আরেক এএসআই প্রাইভেটকার চালক মামুন আহমদ গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, রোববার সকালে এএসআই মামুন আহমদ একটি প্রাইভেটকার চালিয়ে সিলেট থেকে সুনামগঞ্জে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে শান্তিগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নের নোয়াগাঁও এলাকায় প্রথমে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে এএসআই মহিউদ্দিন আহমদ ঘটনাস্থলেই মারা যান। এ সময় চালক এএসআই মামুন আহমদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠান।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি মুক্তাদির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক পুলিশ সদস্যের লাশ উদ্ধার করে। আরেকজন আহত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইত্তেফাক/পিও