শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তরুণীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ: ৪ আসামির তিনদিনের রিমান্ড

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৬:২২

রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় শিকল দিয়ে বেঁধে রেখে ২৫ দিন এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় চার আসামিকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত। সেইসঙ্গে এ ঘটনায় জড়িত সবার নাম যেন অভিযোগপত্রে আসে, তদন্ত কর্মকর্তাকে তা নিশ্চিতের নির্দেশও দিয়েছেন। 

আজ সোমবার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত এ আদেশ দেন। রিমান্ড পাওয়া আসামিরা হলেন সান, হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই ফারুকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত চার আসামির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

অভিযোগ উঠেছে, রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় এক তরুণীকে ২৫ দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করে তিন যুবক। ধর্ষণের পর তাকে শিকল দিয়ে হাত-পা বেঁধে ফ্ল্যাটে বন্দি রাখা হতো। এভাবে পাশবিক নির্যাতনের পর তার ভিডিও করা হয়। এ অপকর্মে তিন যুবককে সহায়তা করেন এক নারী।

পরে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বর থেকে জানতে পেরে গত শনিবার ওই তরুণীকে উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। এ ঘটনায় গতকাল রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী।

ইত্তেফাক/জেডএইচডি