সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মা হওয়ার গুজবে চটেছেন পরিণীতি

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১৪:৩৯

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ের এক বছর পূর্ণ না হলেও সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার মা হওয়ার গুজব। এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে প্রতিক্রিয়া জানিয়েছেন পরিণীতি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী পরিণীতি চোপড়া বেবিবাম্প লুকানোর গুজবে বিরক্ত হয়ে একটি ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘কাফতান ড্রেস মানেই গর্ভবতী! ওভারসাইজড টি-শার্ট মানেই গর্ভবতী।’

পরিণীতি চোপড়ার সেই ভিডিও দেখেই অনুরাগীদের মন্তব্য, আরে ক্যুইন তোমাকে দুরকম পোশাকেই দারুণ মানায়। কেউ বা আবার অভিনেত্রীর সৌন্দর্য্যের প্রশংসা করলেন।

বর্তমানে পরিণীতি ‘অমর সিং চমকিলা’র প্রচারে ব্যস্ত। যেখানে দিলজিৎ দোসাঞ্ঝের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এই সিনেমার জন্যই ১০ কেজি ওজন বাড়াতে হয়েছিল পরিণীতিকে। আর সেই সুবাদেই পরিণীতির লুক দেখে অনেকে ধরে নিয়েছিলেন যে তিনি হয়তো অন্তঃসত্ত্বা। তবে সেই জল্পনায় এবার নিজেই জল ঢাললেন অভিনেত্রী।

পরিচালক ইমতিয়াজ আলি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পরিণীতি চোপড়া বিগত ৫ বছর ধরে এই ছবিটা করার জন্য অপেক্ষা করেছে। কারণ অভিনয়ের পাশাপাশি ওর এখানে গান গাওয়ার সুযোগও ছিল।

তবে লুক টেস্টের পর বুঝি ওর সঙ্গে অমরজোতের মুখের কোনও মিলই নেই। আরও ওজন বাড়াতে হবে। ব্যস, তারপর ও সিঙারা, মালাই, চাট, সব খেয়ে ১০ কেজি ওজন বাড়াল।

গতবছর সেপ্টেম্বর মাসে পরিণীতি আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডাকে বিয়ে করেন। বিয়ের এখনও এক বছরও হয়নি। তারই মধ্যে মা হওয়ার গুঞ্জন রটে যায় সামাজিকমাধ্যমে। এতদিন এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

ইত্তেফাক/পিএস