বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

তবে কী ঐশ্বরিয়াকে ডাকছেন না বচ্চন নাতনি?

আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১৮:৫৮

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা একটি পডকাস্ট শো সঞ্চালনা করেন। ‘হোয়াট দ্য হেল নব্যা’ নামের অনুষ্ঠানটিতে তার মা শ্বেতা বচ্চন ও নানি অভিনেত্রী জয়া বচ্চনের পাশাপাশি তার ভাই অগস্ত্য নন্দাও এসেছিলেন। যা দেখে অনেকেই প্রশ্ন করেছিলেন, তার মামি ঐশ্বরিয়া রাই বচ্চনও কী অনুষ্ঠানে আসবেন? বহুল চর্চিত প্রশ্নটি নিয়ে কথা বলেছেন নব্যা। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ‘হোয়াট দ্য হেল নব্যা’ পডকাস্টে নারীদের নানা বিষয় নিয়ে আলোচনা করেন নব্যা। নব্যা কী এবার তার শোতে মামা অভিষেক বচ্চন, মামি ঐশ্বরিয়া রাই বচ্চন বা দাদু অমিতাভ বচ্চনকে ডাকবেন? এমন প্রশ্নের জবাবে অমিতাভের নাতনি জানিয়েছেন, ‘সিজন ৩-এ আমি চাই শোতে বিভিন্ন অতিথি আসুন। 

আমার পরিবারের বাইরের লোকজনদের ডাকতে চাই। কারণ, প্রথম দুটো সিজনে খালি আমরা তিনজনই (নব্যা নভেলি নন্দা, শ্বেতা বচ্চন, জয়া বচ্চন) থেকেছি।

আমি এবার একজন বিজ্ঞানী, একজন অ্যাথলেট বা অন্যান্য অঙ্গনের মানুষদের ডাকতে চাই। তাদের ভাবনা, তাদের কথা শোটাকে আরও ভালো করবে।’

নব্যা এদিন আরও বলেন, ‘আমি এটাকে আমার পরিবারের বাইরে নিয়ে যেতে চাই। আরও দারুণ দারুণ জিনিস দেখতে চাই। কথা বলতে চাই। বিভিন্ন অঙ্গনের মানুষের গল্প শুনতে চাই। জানতে চাই, তাদের জীবনে কী ঘটছে।’ 

বোঝাই যাচ্ছে, নতুন সিজনে ঐশ্বরিয়া, অভিষেক বা অমিতাভকে দেখার সম্ভাবনা খুবই কম।

ইত্তেফাক/পিএস