মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা: আলমডাঙ্গায় তিন জনের মৃত্যুদণ্ড

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০২:২৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে তিন জনকে মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। একই মামলায় অপর এক জনকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিদের উপস্থিতিতে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. মাসুদ আলী এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের ক্লাবপাড়ার বজলুর রহমানের ছেলে সাহাবুল হক (২৪), একই গ্রামের শেষপাড়ার পিন্টু রহমানের ছেলে রাজিব হোসেন (২৫) এবং আসাননগর গ্রামের মাঝেরপাড়ার মাসুদ আলীর ছেলে বিদ্যুত্ আলী (২৩)। এছাড়া আসাননগর গ্রামের শাকিল হোসেনকে (২৩) দুই বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

মামলার এজাহারের বিবরণ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজারপাড়ায় বৃদ্ধ নজির মিয়া ও তার স্ত্রী ফরিদা খাতুন বসবাস করতেন। ২০২২ সালের ২৩ সেপ্টেম্বর রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাতের যে কোনো এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা চুরির উদ্দেশ্যে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজারপাড়ার নজির মিয়ার বাড়িতে প্রবেশ করে। এরপর প্রথমে নজির মিয়াকে বাথরুমে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করে। পরে ঘরে ঢুকে তার স্ত্রীকে হত্যা করে। নিহতের মেয়ে ডালিয়ারা পারভীন ২৪ সেপ্টেম্বর সকালে বাবা-মায়ের ব্যবহূত মোবাইল ফোনে একাধিকবার কল দিলে বন্ধ পান। পরে ঘটনাস্থলে মেয়ে ও জামাই এসে দেখেন রক্তাক্ত লাশ পড়ে আছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মেয়ে ডালিয়ারা পারভীন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে আলমডাঙ্গা থানায় ২৫ সেপ্টেম্বর একটি হত্যা মামলা দায়ের করেন।

ইত্তেফাক/এমএএম