মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

ব্রাজিলিয়ান অভিনেত্রীর সঙ্গে শাহরুখপুত্রের প্রেম!

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ১৬:০৯

বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বরাবরই ক্যামেরাকে এড়িয়ে চলেন। বাবার পথে বিনোদন জগতে এলেও নিজেকে রেখেছেন ক্যামেরার পেছনে। এবার তারই প্রেমের খবর ভেসে বেড়াচ্ছে বলিপাড়ায়। গুঞ্জন চলছে ব্রাজিলিয়ান অভিনেত্রী ও মডেল লারিসা বনেসির প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি আরিয়ান ও লরিসার একটি ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। আর তারপর থেকেই গুঞ্জন চলছে লারিসা বনেসির প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আরিয়ান খান।

লারিসাকে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান। সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন তিনি। তবে শুধু লাইকেই আটকে নয়। বরং লারিসাকে পটাতে, লারিসার মাকেও হাত করছেন শাহরুখপুত্র। 

আর সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান! এমন খবরও ছড়িয়ে পড়েছে। তবে এই প্রেম নিয়ে আপাতত মুখ খুলতে চান না আরিয়ান। লারিসাও চুপ আছেন।

ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল লারিসা। পাশাপাশি দুই একটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। 

এছাড়া বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন লারিসা।

বর্তমানে ৬ এপিসোডের নতুন সিরিজ তৈরির কাজে ব্যস্ত রয়েছেন আরিয়ান। জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তার এই সিরিজটি। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। ইতোমধ্যে শুটিংও শুরু হয়েছে সিরিজটির।

ইত্তেফাক /পিএস/এবি