বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত, মা আহত 

আপডেট : ০৬ এপ্রিল ২০২৪, ১৯:১০

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে আকবর আলী ওরফে একাব্বর মেম্বার (৫৯) নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তার মা সাহেরা বানু (৫৫)।

শনিবার (০৬ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের চর জ্যোতিন্দ্র  নারায়ণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে সাজেদুল ইসলামকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। 

ওই গ্রামের ইউপি সদস্য মজিবর রহমান জানান, আকবর আলীর তিন ছেলের মধ্যে সাজেদুল অনেকদিন ধরে মানসিক ভারসাম্যহীন। তার অনেক চিকিৎসা করালেও সে সুস্থ হয়নি। তবে সংসারের সব কাজকর্ম করে। ভুট্টা ক্ষেতে পানি দিয়ে সকালে বাড়ি ফেরে সে। এ সময় বাবা আকবর আলী তাকে খাওয়া-দাওয়া করে আবারও ভুট্টা ক্ষেতে পানি দেওয়ার জন্য যেতে বলেন। কিন্তু ভাত খাওয়ার জন্য রান্না ঘরে গিয়ে সাজেদুল দেখতে পান পাতিলে ভাত নেই। এতে সে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে মা সাহেরা বানুকে আঘাত করে। স্ত্রীকে বাঁচাতে আকবর আলী এগিয়ে এলে সাজেদুল ওই ছুরি তার পেটে ঢুকিয়ে দেয়। ছুরির আঘাতে স্বামী-স্ত্রী গুরুত্বর আহত হন। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বিকাল ৪টার দিকে আকবর আলী মারা যান। সাহেরা বানু গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক সাজেদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। 

ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে। 

ইত্তেফাক/ডিডি