বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

জন্মদিনে বিশেষ চমক দিলেন পুষ্পারাজ আল্লু

আপডেট : ০৮ এপ্রিল ২০২৪, ১৪:৪৭

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের ৪১ তম জন্মদিন আজ। ৮ এপ্রিল জন্মদিনের দিন ‘পুষ্পা টু’ এর নতুন টিজার প্রকাশের মাধ্যমে  নিজের ভক্তদের বিশেষ চমক উপহার দিলেন আল্লু অর্জুন।

হিন্দুস্তান টাইমসের জন্মদিনের দিন আল্লু অর্জুন ভক্তদের বিশেষ রিটার্ন গিফট দিলেন। প্রকাশ্যে এল তার আগামী সিনেমা পুষ্পা ২ এর টিজার। 

এক মিনিট আট সেকেন্ডের টিজারটিতে শাড়ি পরা, হাতে ত্রিশূল নিয়ে হাঁটতে দেখা গেছে পুষ্পরাজ আল্লুকে। মুখে নীল রং মাখা চেনা রূপ। ত্রিশূল দিয়ে কপাল কেটে শঙ্খ বাজাচ্ছেন। চলছে পূজা অর্চনা। ঘুঙুর পায়েই ভরপুর অ্যাকশন করতে দেখা যায় আল্লুকে। আর শেষে পর্দায় ফুটে ওঠে, ‘দ্য রুল বিগিনস ১৫ আগস্ট।’

মাত্র এক ঘণ্টায় এই ছবির টিজার চব্বিশ লাখের বেশি ভিউ পেয়েছে। ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এক ভক্ত লিখেছেন, ‘এই বছরের সব থেকে বড় হিট হবে ছবিটি।’ আরেকজনের মন্তব্য, ‘নতুন রেকর্ড গড়বে।’ টিজারের ব্যাকগ্রাউন্ড মিউজিকও পছন্দ করেছেন ভক্তরা।

৭ এপ্রিল রাতে আল্লু অর্জুন তার সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা টু’ ছবির একটি নতুন পোস্টার পোস্ট করেন। সেখানে অভিনেতাকে রঙচঙে একটি শার্টের সাথে লুঙ্গি পরে কুড়াল হাতে একটি সিংহাসনে বসে থাকতে দেখা গেছে। তার পিছনে দাঁড়িয়ে আছেন বহু মানুষ। এই পোস্টারটি পোস্ট করে তিনি জানান ৮ এপ্রিল আসছে টিজার।

২০২১ সালে বক্স অফিস সাফল্য পায় আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’। পুষ্পরাজের চরিত্রে দর্শকপ্রিয়তা পান আল্লু অর্জুন। তিন বছর পর এবার বড় পর্দায় মুক্তির অপেক্ষায় ‘পুষ্পা টু ’।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন