বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

সকালের ‘ওয়েটিং ফর লাভ’

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ১৫:০৬

তরুণ নাট্যকার আহসান হাবিব সকাল ইতিমধ্যেই নাটক লিখে সুনাম কুড়িয়েছেন। এবার প্রথমবারের মতো নির্মাণে নাম লেখিয়েছেন সকাল। সম্প্রতি তিনি নির্মান করেছেন টেলিফিল্ম ‘ওয়েটিং ফর লাভ’। যাহের আলভী ও নাদিয়া আফরিন মিম অভিনীত টেলিফিল্মটি রচনাও করেছেন সকাল।

টেলিফিল্মের গল্প প্রসঙ্গে নির্মাতা সকাল বলেন, তুমি আমাকে ঘৃণাতো করতে পারো সে ক্ষমতা তোমার আছে। কিন্তু তোমার মন থেকে আমাকে কখনোই মুছে ফেলতে পারবে না। সবার জীবনে কখনো না কখনো, কোন না কোনভাবে ভালোবাসা-ভালোলাগা এসেছে।

তিনি আরও বলেন, কাউকে না কাউকে কখনো না কখনো ভালো লেগেছে, ভালোবেসেছো। হোক না সেটি একতরফা। যখন তোমাকে কেউ কখনো নিজের জীবনে চেয়েও বেশি ভালোবাসে নিঃস্বার্থভাবে তখন তার গুরুত্ব দিতে শেখো। 

হয়ত এমন একদিন আসবে তুমি তো গুরুত্ব বুঝতে পারবে কিন্তু বোঝানোর মানুষটি আর থাকবে না। এমনই ভাব ও ভাবনা থেকে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘ওয়েটিং ফর লাভ’র গল্প।

জানা যায়, ঈদের সপ্তম দিন রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে ‘ওয়েটিং ফর লাভ’ টেলিফিল্মটি প্রচার হবে। এতে আরও অভিনয় করেছেন অনুভব মাহবুব, আরজে নিরব, রকি খান, শ্যামলী সাদিক, বাদশা আলমগীর, সাদেক, মুন্না ও শিশুশিল্পী জান্নাত প্রমুখ।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন