সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

গ্যালাক্সি থেকে ভক্তদের ঈদ শুভেচ্ছা জানালেন সালমান খান

আপডেট : ১১ এপ্রিল ২০২৪, ২৩:৪৪

প্রতিবছর বাড়ির বাইরে এসে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানান বলিউড সুপারস্টার সালমান খান, এ যেন রীতি হয়ে উঠেছে। এবারও তার ব্যতিক্রম হয়নি। বান্দ্রার বাসবভন ‘গ্যালাক্সি’ থেকে হাত নেড়ে ও সালাম জানিয়ে ভক্তদের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন ‘ভাইজান’।

সালমানের সঙ্গে বেলকনিতে এসেছিলেন তার বাবা সেলিম খান। নিজের ফেসবুক পেইজে সালমান খান এই সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেন।

গণমাধ্যমসূত্রে জানা যায়, ঈদের দিন (১১ এপ্রিল) সকাল থেকেই ভক্তদের ভিড় জমা শুরু হয় গ্যালাক্সির বাইরে। যত দূর চোখ যায়, শুধু মাথা আর মাথা। ভক্তরা গলা ফাটিয়ে চিৎকার করছেন তাদের প্রিয় তারকার জন্য।

একসময় ভিড় হাতের বাইরে চলে যাওয়ায় লাঠিচার্জও করতে হয় পুলিশকে। তাও সরেননি ভক্তরা। শুধুমাত্র ভাইজানকে এক ঝলক দেখার জন্য।
  
অবশেষে সন্ধ্যে নামার আগে তিনি এলেন। সলমানের পরনে ছিল সাদা কুর্তা। ব্যালকনি থেকেই ফ্যানেদের ঈদ মুবারক জানালেন। কখনো সালাম, কখনো নমস্কার, কখনও নিজস্ব স্টাইলে ভক্তদের ডাকে সাড়া দেন সালমান। 

এর আগে, ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন বলিউড কিং শাহরুখ খান। নিজের বাড়ি মান্নাত থেকে ছেলে আব্রামকে নিয়ে ব্যালকনি থেকেই ফ্যানেদের ঈদ মুবারক জানান। এ সময় আব্রামকেও বাবার মতো ভক্তদের দিকে হাত নাড়তে দেখা গেছে।

দুই খানকে এক ঝলক দেখতে সারাদিন প্রায় অবরুদ্ধ হয়ে ছিল বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ড। 

ফেসবুকে এর আগের পোস্টে নিজের নতুন সিনেমার নাম ঘোষণা করেন সালমান খান। ঈদুল আযহায় তার আসন্ন সিনেমার নাম ‘সিকান্দার’।

চলতি বছরে ঈদে মুক্তি পেয়েছে তার দুইটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সালমান লিখেন, এই ঈদে ‘বড় মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন। এর পরের ঈদে ‘সিকান্দারের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা।’

ইত্তেফাক/এনএন