বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তোপের মুখে শোয়েব মালিক

আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ১৫:১৬

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর সঙ্গে রোমান্টিক ছবি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। আর এতেই ঘটেছে বিপত্তি। নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন এই পাক অলরাউন্ডার। 

বুধবার (১০ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে স্ত্রী সানা জাভেদের সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করেন শোয়েব। আর ক্যাপশনে লেখেন, ‘ঈদ মোবারক।’ আর এতেই ক্রিকেটপ্রেমীদের একাংশ তাকে ট্রোল করেছেন।

শোয়েবের পোস্ট করা সেই ছবিতে অনেকেই কমেন্টে লিখেছেন, ‘এটা ঈদ, ১৪ ফেব্রুয়ারি নয়।’ পবিত্র ঈদের শুভেচ্ছার সঙ্গে শোয়েবের দেওয়া ছবিটি মানানসই নয় বলে মতামত অনেকের। তাদের বক্তব্য, ভালবাসা দিবসের শুভেচ্ছা জানালে শোয়েবের ব্যবহৃত ছবিটি সামঞ্জস্য পূর্ণ হত। ঈদের সঙ্গে নয়।

এক ক্রিকেটপ্রেমী আবার শোয়েবের সাবেক স্ত্রী সানিয়া মির্জার একটি পুরনো ঈদের পোস্টের স্ক্রিন শট ব্যবহার করে কটাক্ষ করেছেন এ পাক অলরাউন্ডারকে। আবদুল্লা নামে সেই ক্রিকেটপ্রেমী তার পোস্টে লিখেছেন, ‘লোকটা প্লাস্টিক খুঁজতে গিয়ে হিরে হারিয়েছেন।’ 

 
সবাই যে এমন করে কটাক্ষ করেছেন এমনটি নয়। অনেকে শোয়েব এবং সানাকে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন। সেই সঙ্গে তাদের জন্য প্রার্থনা করেছেন। কেউ কেউ সমালোচনা না করলেও বলেছেন, শোয়েবের ছবি নির্বাচন সঠিক হয়নি।

ইত্তেফাক/জেডএইচ