বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

খরুচে মোস্তাফিজের দিনেও চেন্নাইয়ের জয় 

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭

মুম্বাইয়ের উইকেট বেশ ব্যাটিং বান্ধব। তাই বেশ চ্যালেঞ্জ অপেক্ষা করছিল বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের জন্য। আর সেই চ্যালেঞ্জে ফেল করছেন এই টাইগার পেসার। নিজের ৪ ওভারে ১৩.৭৫ ইকোনোমিতে খরচ করেছেন ৫৫ রান। এর বিনিময়ে পেয়েছেন কেবল মাত্র একটি উইকেট। তবে মোস্তাফিজের এমন খরুচে বোলিংয়ের দিনেও মুম্বাই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।

রোববার (১৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়েতে টস হেরে ব্যাট করতে নেমে রুতুরাজ গায়কোয়াড় ও শিভাম দুবের জোড়া ফিফটি ও শেষ দিকে মহেন্দ্র সিং ধোনির হ্যাটট্টিক ছয়ে বড় সংগ্রহ পায় চেন্নাই। 

নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে মোস্তাফিজের দল। রুতুরাজ ৪০ বলে ৬৯ ও দুবে ৩৮ বলে ৬৬ রান করেন। এছাড়া ৪ বলে ২০ রানে অপরাজিত থাকেন ধোনি।  

২০৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাথিশা পাথিরানার ৪ উইকেট শিকারে বৃথা যায় রোহিত শর্মার সেঞ্চুরি। ৬৩ বলে ১০৫ রানের অসাধারণ এক ইনিংস খেলে অপরাজিত থাকেন রোহিত। তবে দলকে জেতাতে ব্যর্থ হন।

নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করতে সক্ষম হয় মুম্বাই। ৪ ওভারে ২৮ রান খরচায় ৪ উইকেট নেনে পাথিরানা। শেষ পর্যন্ত ২০ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে চেন্নাই।   

ইত্তেফাক/জেডএইচ