বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ফ্রান্সে শুটিং সেটে আহত হয়েছেন প্রিয়াঙ্কা

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৪:২৫

বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া শুটিং সেটে আহত হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে রক্তাক্ত মুখের একটি ছবি পোস্ট করে আহত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন প্রিয়াঙ্কা। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ফ্রান্সে ‘হেডস অফ স্টেট’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই অ্যাকশন দৃশ্য করতে গিয়েই গুরুতর আহত হয়েছেন বলিউডের দেশি গার্ল। সম্প্রতি ইনস্টাগ্রামে রক্তাক্ত মুখের একটি ছবি পোস্ট করেছেন তিনি। 

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কার কপাল ও গালের একপাশে ছোপ ছোপ রক্তের দাগ। চোখে মুখে ক্লান্তি। এদিকে অভিনেত্রীর এমন ছবি দেখে বেশ চমকে গেছেন তার ভক্তরা।

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কার সঙ্গে তার মেয়ে মালতিও রয়েছে। সিনেমার শুটিংয়ের ফাঁকে মেয়ের সঙ্গে ভালো সময়ও কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, ফ্রান্সে এদিক ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের সংসারে মালতী নামের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পরই পাকাপাকিভাবে আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। 

ক্যারিয়ারে ইতোমধ্যে একাধিক হলিউড সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। সর্বশেষ অভিনেত্রীকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ সিনেমায় দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

ইত্তেফাক/পিএস