বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নিষিদ্ধ ওসমানকে নিয়ে কিউইদের বিপক্ষে দল ঘোষণা করল পিসিবি

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৪:৩৪

পিসিবির ডাকে সাড়া দিয়ে পাকিস্তান দলের সঙ্গে সেনাবাহিনীর ফিটনেস ট্রেনিংয়ে যোগ দেওয়ায় পাকিস্তানি বংশোদ্ভূত ক্রিকেটার ওসমান খানকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করে সংযুক্ত আরব আমিরাতের ক্রিকেট বোর্ড। নিষিদ্ধ হওয়া ওসমান খান এবার ডাক পেয়েছেন পাকিস্তান জাতীয় দলে।

বাবর আজমের নেতৃত্বে ঘরের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য গতকাল ১৭ সদস্যের দল ঘোষণা করে পিসিবি। সিরিজের প্রথম ম্যাচে আজ রাওয়ালপিন্ডিতে মাঠে নামবে দুই দল। এর আগে এবারের পিএসএলে ব্যাট হাতে দুর্দান্ত সময় কাটান ওসমান খান। পিএসএল শেষে এই ক্রিকেটারকে পাকিস্তান জাতীয় দলে খেলার প্রস্তাব দেন পিসিবি চেয়ারম্যান। তার ডাকে সাড়া দিয়ে মূলত পাকিস্তান ক্যাম্পে যোগ দেন ওসমান। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজ গুরুত্বসহকারে দেখছে পাকিস্তান। আসন্ন বিশ্বকাপের পরিকল্পনা নিয়ে গতকাল পাকিস্তানের অধিনায়ক বাবর আজম এবং দলের নির্বাচকদের নিয়ে বৈঠক করেন পিসিবি বস মহসিন নাভকি। নিজেদের বৈঠকের ছবি এক্সে শেয়ার করেন নাভকি। সেই পোস্টের ক্যাপশেন তিনি লেখেন, ‘আসন্ন পাকিস্তান বনাম নিউজিল্যান্ড সিরিজের দলের পরিকল্পনা নিয়ে জাতীয় দলের অধিনায়ক এবং কর্মকর্তাদের সঙ্গে আলোচনা।’

ইত্তেফাক/জেডএইচ