মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নিখোঁজের ২৪ ঘণ্টা পর বালুচাপা অবস্থায় পাওয়া গেল শিশুর লাশ 

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:৫৩

সুনামগঞ্জের তাহিরপুরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর যাদুকাটা নদীর পাড়ে বালুচাপা দেওয়া অবস্থায় ৮ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে নদীর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত শিশুর নাম সাকিবুল ইসলাম (৮)। সে উপজেলার ৫ নম্বর উত্তর বাদাঘাট ইউনিয়নের মোদেরগাওঁ গ্রামের আব্দুর রহিমের ছেলে। সাকিব স্থানীয় একটি কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র।

উত্তর বাদাঘাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য ওমাহিদ মিয়া বলেন, গতকাল বুধবার সকালে সাকিবুল স্কুলে যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে স্কুল ছুটি শেষে ছেলে বাড়িতে না এলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে। না পেয়ে আজ বৃহস্পতিবার সকালে ছেলের নিখোঁজের মাইকিং করে পরিবারের লোকজনক। এরপরেই নদীতে কাজ করতে আসা শ্রমিকরা নদীর পাড়ে বালুর নিচে চাপা অবস্থায় শিশুটির লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দিলে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে এসে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় সাকিবুলের লাশ উদ্ধার করে। 

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ‘খবর পেয়েই ঘটনাস্থলে এসে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। তবে কি কারণে, কে বা কারা—এই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। ঘটানটির তদন্ত চলছে।’ 

ইত্তেফাক/ডিডি