বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মোহামেডান-আবাহনী শিরোপার ম্যাচ হবে তো আজ

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ১৩:৪৫

মোহামেডান অধিনায়ক রাসেল মাহমুদ জিমির তিন হলুদকার্ড ইস্যুতে মোহামেডান গতকাল সংবাদ সম্মেলন করে জানিয়েছে জিমির নামে পাঠানো ফেডারেশনের চিঠি প্রত্যাহার করতে হবে। অন্যথায় প্রিমিয়ার হকি লিগের সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী মোহামেডান আজকের ম্যাচে অংশগ্রহণ না করতে বাধ্য থাকবে। দিনভর উত্তপ্ত পরিস্থিতি গেছে হকি অঙ্গনে। 

জিমিকে নিয়ে ফেডারেশন সাধারণ সম্পাদক মোমিনুল হক সাঈদের বক্তব্যে জিমি বলেন, ‘আমি সাঈদ ভাইকে কিছু বলিনি। কিন্তু উনি আমাকে আক্রমণ করে কথা বলছেন। আমার ক্লাব সংবাদ সম্মেলন করেছে, সেটা নিয়ে উনি কথা বলুক। আমার ভাই রাকিনকে কেন কার্ড দিয়েছে আম্পায়ার, আমি নাকি এসব নিয়ে প্রতিবাদ করেছি, গালি দিয়েছি। ভিডিও ফুটেজ দেখলেই তো পরিষ্কার হয়ে যায়।’

মোহামেডান খেলবে কি খেলবে না সেই সিদ্ধান্ত নেওয়ার সময় আজ দিনভর পাবে মোহামেডান। খেলা শুরু হওয়ার কথা রয়েছে সন্ধ্যা ৬টায়। আজ লিগের শেষ দিনে মোহামেডান আবাহনী ম্যাচে শিরোপা নির্ধারণ হয়ে যাবে। মোহামেডানের পয়েন্ট ৩৪, জিতলে চ্যাম্পিয়ন, আবাহনীর পয়েন্ট ৩৫। জিতলে চ্যাম্পিয়ন। মেরিনারের পয়েন্ট ৩৪। 

মেরিনার যদি আজ বিকাল ৪টায় পুলিশের বিপক্ষে জয় পায়, তাহলে তাদের পয়েন্ট হবে ৩৭। আর মোহামেডান-আবাহনী ম্যাচ ড্র হলে মেরিনার চ্যাম্পিয়ন হয়ে যাবে। এমন কঠিন সমীকরণে উত্তপ্ত হকির মাঠ। সবচেয়ে বড় কথা হচ্ছে এমন গুরুত্বপূর্ণ ম্যাচ পরিচালনা করবেন শ্রীলঙ্কা এবং ওমান থেকে আনা দুর্বল আম্পায়ার। তারা অদৃশ্য নির্দেশনায় বাঁশি বাজাচ্ছেন বলে হকিতে গুঞ্জন। আজ যদি নিরপেক্ষ আম্পায়ারিং না হয় তাহলে ম্যাচের ভাগ্যে কী ঘটবে তা বলা কঠিন।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন