বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কঠোর নিরাপত্তাব্যবস্থা দর্শক গ্যালারিতে

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮

প্রিমিয়ার হকি লিগে এতদিন সব দর্শক ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখেছেন। মোহামেডান-আবাহনী ম্যাচ ঘিরে গতকাল ভিআইপি গেট বন্ধ করে দেওয়া হয়। সাধারণ দর্শক সেখানে প্রবেশ করতে পারেননি। গেটে গেটে তালা। নিরাপত্তাকর্মী বসানো। পরিচয় দিলে তালা খুলবে। না হলে বিদায়। 

দর্শকের জন্য গ্যালারি খোলা ছিল। শেষ কবে হকি স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক হয়েছিল তা মনে করতে পারছিলেন না দর্শক। শুক্রবার ছুটির দিনে অনেকেই পরিবার নিয়ে এসে গ্যালারিতে গিয়েছেন।

হকি খেলায় সব সময় দর্শক আসেন, বিশেষ করে পুরান ঢাকার দর্শক বেশি। যারা পুরান ঢাকার খেলোয়াড় হকিতে প্রচুর। তাদের খেলা থাকলে পরিবারের অনেকেই ছুটে আসতেন মাঠে। কিন্তু নিয়মিত খেলা না হওয়ায় দর্শক আগ্রহে ভাটা পড়েছে। অন্যদিকে এখন ভিআইপিতে কিছু দর্শক রয়েছেন যারা খেলা দেখতে এসে অহেতুক উত্তেজনা ছড়ান। বাজে ভাষায় কথা বলেন, খেলোয়াড়দের উদ্দেশে গালিগালাজ করেন। 

এই পরিবেশে কোনো পরিবার বসে খেলা দেখতে স্বস্তি বোধ করেন না। এসব দর্শকের কারণে ভিআইপি গ্যালারির পরিবেশ নষ্ট হলেও ফিরিয়ে আনার কোনো উদ্যোগ ছিল না ফেডারেশনের। গতকাল মোহামেডান-আবাহনীর ম্যাচে উত্তেজনার আশঙ্কায় সবার জন্য দরজা বন্ধ হয়ে যায়।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন