মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাদকের বকেয়া টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১৪:৩৯

কুমিল্লায় মাদকের বকেয়া ৫ হাজার বিনিময়ে স্ত্রীকে তিন ধর্ষকের হাতে তুলে দিয়েছেন এক স্বামী। গত বুধবার কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর এলাকায় ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী নারীর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার ওই তিন ধর্ষককে আটক করে স্থানীয় থানা পুলিশ। আটকরা হলেন মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু, তার সহযোগী মনির হোসেন ও মাহিন উদ্দিন।

ভুক্তভোগী নারীর বরাত দিয়ে পুলিশ জানায়, ওই নারীর স্বামী একই গ্রামের নুরুল ইসলাম নুরু থেকে নিয়মিত মাদক নিতেন। সম্প্রতি সেখানে তার ৫ হাজার টাকা বাকি পড়ে যায়। সেই টাকার বিনিময়ে নিজ স্ত্রীকে কৌশলে ওই মাদককারবারীর হাতে কৌশলে তুলে দেন স্বামী। ওইদিন গভীর রাতে নুরু তার সহযোগী মনির ও মাহিনকে নিয়ে ওই গৃহবধূকে বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই গৃহবধূ তার বাবার বাড়ির লোকজনকে নিয়ে গতকাল সন্ধ্যায় বরুড়া থানায় গিয়ে অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে ওই তিন ধর্ষককে আটক করে।  

নির্যাতনের শিকার নারীর চাচা বলেন, মাদককের টাকার জন্য ভাতিজিকে মাদক কারবারীর হাতে তুলে দিয়েছে তার স্বামী। পরে সে ধর্ষণের শিকার হয়। আমরা খবর পেয়ে থানায় এসেছি। মামলা করবো। আমরা তার স্বামী ও ধর্ষকদের বিচার দাবি করছি।

বরুড়া থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তার স্বামীকেও খুঁজছে পুলিশ। তাকেও আইনের আওতায় আনা হবে।

ইত্তেফাক/জেডএইচডি