মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

দোকানঘরেই ইয়াবা রেখে ব্যবসা করতো মাদক ব্যবসায়ী

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৮

কুমিল্লার মনোহরগঞ্জে মাদক ব্যবসায়ী সহেল হোসেন সাদ্দাম (৩৪) কে মাদকসহ আটক করেছে নোয়াখালি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এর আগেও তার বিরুদ্ধে  দোকানঘরেই ইয়াবা রেখে ব্যবসা করার একাধিক অভিযোগ রয়েছে।

২২ এপ্রিল দিবাগত রাতে উপজেলার বিপুলাসার বাজার থেকে তাকে আটক করা হয়। ২৩ এপ্রিল মঙ্গলবার তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর কথা জানায় পুলিশ।

নোয়াখালি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ২২ এপ্রিল সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিপুলাসার ইউপির বিপুলাসার বাজারস্থ মফিজ মিয়া মার্কেটের অটো গ্যারেজে অভিযান চালিয়ে তাকে (সহেল হোসেন সাদ্দাম (৩৪) মাদকসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার সাথে থাকা ৭৪ পিস ইয়াবা ও  তার স্বীকারোক্তি অনুযায়ী দোকানের ক্যাশবাক্স থেকে ৫০ পিসসহ মোট ১শ ২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই বাক্সের ভিতর মাদকদ্রব্য বিক্রয়লব্দ দেশীয় মুদ্রার ১৭ হাজার ২শ  টাকা ও এ কাজে ব্যবহৃত তার কাছে থাকা ৩টি স্মার্ট ফোন জব্দ করা হয়। 

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে ইত্তেফাক-কে বলেন বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে এবং নিজ দখলীয় দোকানঘরে অবৈধ ইয়াবা ট্যাবলেট সংরক্ষণ করা অপরাধ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামির বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আসামিকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর কথা জানান তিনি।

ইত্তেফাক/এএইচপি