মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

২৬ দিন পর নরসুন্দা নদী থেকে ছাত্রলীগ নেতার গলিত লাশ উদ্ধার 

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪, ২১:৫৮

নিখোঁজের ২৬ দিন পর তল্লাশির পর জেলা শহরের নরসুন্দা নদী থেকে ছাত্রলীগ নেতা মুখলেছউদ্দিন ভুঁইয়ার (২৫) গলিত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল ৪টার দিকে গুরুদয়াল সরকারি কলেজ মাঠ সংলগ্ন ওয়াচ টাওয়ারের অদূরে তার গলিত লাশ উদ্ধার করা হয়। 

এদিকে গত ২৯ মার্চ রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। মুখলেছউদ্দিন ভুঁইয়া মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ফুলপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে এবং কেওয়ারজোড় ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। তিনি গুরুদয়াল সরকারি কলেজ থেকে বাংলা সাহিত্যে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

জানা গেছে, মুখলেছউদ্দিন ভুঁইয়া কিশোরগঞ্জ শহরের হারুয়া বউবাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গত ২৯ মার্চ পাগলা মসজিদে তারাজি নামাজ শেষে বাড়ির দিকে রওয়ানা হওয়ার পর সে নিখোঁজ হয়। খোঁজাখুঁজি করে তার সন্ধান না পাওয়ায় ৩১ মার্চ কিশোরগঞ্জ মডেল থানায় একটি জিডি করা হয়।  

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা, মুখলেছের ব্যবহৃত লুঙ্গি ও ভাড়া বাসার চাবির রিং উদ্ধার করা হয়। নিহতের স্বজনরা উদ্ধার হওয়া লুঙ্গি ও চাবির রিং দেখে লাশটি মুখলেছের বলে সনাক্ত করে। লাশের ডিএনএ টেস্টের জন্য পরীক্ষাগারে পাঠানো হবে। 

অন্যদিকে মঙ্গলবার সন্ধ্যায় মিজান শেখকে আদালতে হাজির করা হলে কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুর রহমানের কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

ইত্তেফাক/পিও