শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মুস্তাফিজ চলে গেলে দুঃখ পাবে চেন্নাই: হাসি

আপডেট : ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৬

চলতি আসরে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে নিজেদের ডেরায় ভেড়ায় বতর্মান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। পাঁচ বারের শিরোপাজয়ীদের জার্সি গায়ে চাপিয়ে আসরের প্রথম ম্যাচ থেকেই মাতিয়ে চলেছেন তিনি। এর মধ্যে তার গায়ে লেগে গেছে চলতি আসরে চেন্নাইয়ে সেরা বোলারের তকমাও।

তবে পুরে আসর খেলা হবে না তার, আগামী ১ তারিখেই বিসিবির দেওয়া অনাপত্তির মেয়াদ শেষ হবে কাটার মাস্টারের, তাই ফিরে আসতে হবে দেশে। মূলত সে কারণে পুরো মৌসুমের জন্য মুস্তাফিজকে পাবে না চেন্নাই, যার জন্য দুঃখ প্রকাশ করেছেন চেন্নাইয়ের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ মাইকেল হাসি। হাসির মতে, কাটার মাস্টার দেশে ফিরে গেলে ভুগতে হতে পারে বর্তমান চ্যাম্পিয়নদের।

সম্প্রতি এক সাক্ষাত্কারে চেন্নাইয়ের সেরা খেলোয়াড়দের নিয়ে কথা বলেন ফ্র্যাঞ্চাইজিটির এই ব্যাটিং কোচ। সেখানে মুস্তাফিজকে নিয়ে তিনি বলেন, ‘মুস্তাফিজ দুর্দান্ত স্লোয়ার বল করে থাকেন। বিশেষ করে চেন্নাইয়ের উইকেটে তার বল খেলা বেশ কঠিন। সে বাংলাদেশে ফিরে গেলে আমি কিছুটা দুঃখ পাব। যদিও সবার আগে দেশ। যতটা সম্ভব আমরা তাকে ধরে রাখতে চাই। এখন পর্যন্ত আমরা তার পারফরম্যান্স নিয়ে খুবই আনন্দিত।’

মাইকেল হাসির এমন কথা বলার পেছনে যৌক্তিক কারণ আছে অবশ্য। আইপিএলে চলতি আসরে এখন পর্যন্ত ৮টি ম্যাচ খেলে চেন্নাই, যার মধ্যে ৭টি ম্যাচে চেন্নাইয়ের একাদশে ছিলেন কাটার মাস্টার। মাঝে দেশে আসার কারণে একটি ম্যাচে খেলা হয়নি তার। তবে এখন পর্যন্ত এই টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারের দৌড়ে আছেন এই বাংলাদেশি তারকা পেসার।

ইত্তেফাক/এএম