বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সালমানের বাড়িতে গুলি হামলার ঘটনায় ২টি বন্দুক উদ্ধার

আপডেট : ২৪ এপ্রিল ২০২৪, ১৪:৫৪

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় আরও একটি বন্দুক উদ্ধার হয়েছে। ১৪ এপ্রিলের ওই ঘটনায় এ নিয়ে দুটি বন্দুক উদ্ধার করা হয়েছে সুরাতের তাপি নদী থেকে। পাশাপাশি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা বন্দুকের তিনটি ম্যাগাজিনও উদ্ধার করেছেন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ মঙ্গলবার গুজরাটের তাপি নদী থেকে দুটি পিস্তল, ১৩টি গুলি এবং তিনটি ম্যাগাজিন উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া অস্ত্রগুলি বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর জন্য ব্যবহৃত হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে।

১২ জন কর্মকর্তা ও এনকাউন্টার স্পেশালিস্ট সিনিয়র পুলিশ ইনস্পেক্টর চালাচ্ছেন এ অভিযান। স্কুবা ড্রাইভার দিয়ে চলছে তল্লাশি। এ ঘটনায় ইতোমধ্যে ভিকি গুপ্ত ও সাগর পাল নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বান্দ্রা এলাকায় বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি চলার পর থেকেই ভারতে তোলপাড় শুরু হয়। পুরো ঘটনার ভিডিও সিসিটিভিতে উঠে এসেছে। 

পুলিশ সালমানের বাড়ি থেকে এক কিলোমিটারের বেশি দূর থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। সন্দেহ করা হচ্ছে, হামলাকারী দুই জনে ওই মোটরসাইকেলে চড়েই এসেছিল।

 

ইত্তেফাক/পিএস