শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

নাজমুল হোসেন শান্ত যুক্ত হলেন বিপনণ কোম্পানির সাথে

আপডেট : ০৪ মে ২০২৪, ১৩:৩৬

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে সম্পৃক্ত হয়েছেন এক্স সিরামিকস গ্রুপের সাথে। টেস্ট, ওয়ানডে এবং টি-২০ এই তিন সংস্করণেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দিচ্ছেন প্রতিশ্রুতিশীল তরুণ ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে তার যোগ দেয়াকে তাই প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দেখা হচ্ছে একটি বিশেষ সংযোজন হিসেবে।

বিষয়টি নিয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার বলেন, নাজমুল হোসেন শান্তকে দলভুক্ত করার ক্ষেত্রে কৌশল হলো আমাদের ব্র্যান্ডের সাথে খেলাধুলার অনুপ্রেরণামূলক মূল্যবোধকে মিশ্রিত করা। আমরা বিশ্বাস করি তার প্রাণশক্তি এবং খ্যাতি আমাদের গ্রাহকদের ব্যাপকভাবে অনুরণিত করবে। পাশাপাশি আমাদের ব্র্যান্ড পরিচয়কে আরও দৃঢ় করবে।

তিনি বলেন, আমাদের প্রচারাভিযানগুলোকে আরও জোরালো করার জন্য চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে খেলাধুলার মধ্যে থেকে শান্ত তার অন্তর্দৃষ্টি ব্যবহার করে ব্র্যান্ডিং প্রচেষ্টাকে নতুন উচ্চতার দিকে নিয়ে যেতে সহায়ক হবেন। এই যৌথযাত্রা অনেক বেশি আকর্ষণীয়, প্রাণবন্ত এবং অর্থপূর্ণ হবে।

তিনি আরও বলেন, বাজারেতাদের উদ্ভাবনী পণ্য চালু করার পরিকল্পনা রয়েছে এবং শান্ত চিফ ব্র্যান্ড অফিসার হিসেবে গ্রাহকদের মধ্যে ব্র্যান্ডের প্রতি সচেতনতা ও সখ্য তৈরি করতে সাহায্য করবেন বলে তারা আশা করেন।

বিপিএলের সাথে দুই বছরের বেশি সময় ধরে জড়িত এক্স সিরামিক গ্রুপ।

নাজমুল হোসেন শান্ত বলেন, এক্স সিরামিকস গ্রুপের মতো একটি মর্যাদাপূর্ণ ব্র্যান্ডের সাথে কাজ করার সুযোগ নিঃসন্দেহে আকর্ষণীয়। ব্র্যান্ড বিল্ডিং এবং ডেভেলপমেন্টের ক্ষেত্রে আমার অভিজ্ঞতা প্রয়োগ করতে আমি মুখিয়ে আছি।

তিনি বলেন, আমি বিশেষ করে ক্রীড়ার বা খেলাধুলার প্রাণশক্তির সাথে ব্র্যান্ডের ডিজিটাল উপস্থিতি বাড়াতে এবং যুবশ্রেণির সাথে যুক্ত হতে, কোম্পানির ভ্যালুকে সম্পৃক্ত করতে আগ্রহী।

খেলাধুলার পাশাপাশি নতুন এই দায়িত্ব ক্যারিয়ারে প্রভাব ফেলবে বলে মনে করেন না শান্ত। তার মতে, ক্রিকেট ক্যারিয়ারই আমার অগ্রাধিকার, কিন্তু এই ভূমিকা বিপণন জগতে আমার নতুন পথচলা উন্মুক্ত করেছে। আমি আমার দ্বৈত কর্মজীবন এই উভয় ক্ষেত্রেই বিভিন্ন অভিজ্ঞতা এবং নতুন দৃষ্টিভঙ্গি আনার একটি অনন্য সুযোগ হিসেবে দেখছি। খেলাধুলায় পারফরম্যান্স হল শৃঙ্খলা এবং দলগত অর্জন। যা ব্যবসায়িক সাফল্যের জন্যও অপরিহার্য। আমি এই পারফরম্যান্স-চালিত মানসিকতা ব্র্যান্ডের ক্ষেত্রেও কাজে লাগাতে পারবো বলে আশা করছি।

পাশাপাশি তরুণদের বার্তা দিতেও ভুলেননি শান্ত। তার পরামর্শ, নিজের পেশা এবং লক্ষ্যের প্রতি স্থির থেকে এগিয়ে যাও এবং যে কোনো সুযোগকে কাজে লাগাতে হবে। তাহলেই চূড়ান্ত সফলতা আসবে।

ইত্তেফাক/এসসি