বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সড়ক দুর্ঘটনায় নিহত ‘অড সিগনেচার’-এর পিয়াল

আপডেট : ১১ মে ২০২৪, ১৪:৫৬

বর্তমান সময়ের জনপ্রিয় ব্যান্ড ‘অড সিগনেচার’-এর সদস্যরা ভয়ঙ্কর এক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। এ দুর্ঘটনায় ব্যান্ডটির গায়ক ও গিটারিস্ট আহাসান তানভীর পিয়াল ও গাড়িচালক নিহত হয়েছেন। 

আজ শনিবার ভোর সাড়ে ৫ টায় মহাসড়কের নরসিংদীর চৈতাব এলাকায় ড্রীম হলিডে পার্কের সামনে হানিফ পরিবহন ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। 

সংবাদমাধ্যম অনুযায়ী, বিষয়টি নিশ্চিত করেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ ইলিয়াছ মিয়া। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকাগামী হানিফ পরিবহনের বাসটির সঙ্গে সিলেটগামী মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালক ও চার যাত্রী ছিলেন। দুর্ঘটনায় দুজন মারা যান এবং আহত তিনজন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

এদিকে মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। 

আহতরা হলেন- রাজধানী মহাখালী এলাকার আফতাব উদ্দিনের ছেলে আকিব (২৬), হবিগঞ্জের খোরশেদ আলমের ছেলে সাকিব (২৬) ও চট্রগ্রামের পাথরঘাটার অনুপের ছেলে অমিত (২৭)।

এ ঘটনায় আরও তিনজন যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আশেপাশের হাসপাতালে নিয়ে ভর্তি করে।’

এছাড়া খবরটি ‘অড সিগনেচার’ ব্যান্ডের ফেসবুক পেজ থেকেও নিশ্চিত করা হয়েছে।

ব্যান্ড অড সিগনেচারের অফসিয়াল ফেসবুক পেজের পোস্টে লেখা হয়, ‘সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে অড সিগ্নেচারের গাড়ি মারাত্মক দূর্ঘটনার সম্মুখীন হয়। 

এতে ব্যান্ডের সকল সদস্য মারাত্মক ভাবে আহত হয়। ড্রাইভার সাহেব ‘সালাম’ আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দূর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।’

 

এ খবরে মুহূর্তেই শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে।

অড সিগনেচার তরুণ প্রজন্মের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া একটি ব্যান্ড। ২০১৭ সালে এর আত্মপ্রকাশ। শ্রোতাদের কাছে গল্পভিত্তিক গানের কারণে জনপ্রিয় দলটি।

‘দেহ পাশে কেউ কেঁদো না, গল্পগুলো রেখো অজানা’ গানের ভোকালিস্ট ও ‘অড সিগনেচার’ মিউজিক ব্যান্ডের অন্যতম সদস্য ছিলেন আহসান তানভীর পিয়াল।

ইত্তেফাক/পিএস