শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

পিকআপের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : ১১ মে ২০২৪, ১৮:১৯

গাজীপুর সদর উপজেলার কোনাবাড়িতে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার (১০ মে) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা বাইমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত মারফত আলীর ছেলে মনজুর সরকার (৩৮) ও বগুড়ার মোকামতলা এলাকার এহসান হাসান (৪২)। আহত ব্যক্তি হলেন আব্দুল হামিদ। তারা একই মোটরসাইকেলের আরোহী ছিলেন। হতাহত তিনজন গাজীপুর কোনাবাড়ী এলাকায় পাটের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। 

জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিনজন কোনাবাড়ী থেকে চান্দনা চৌরাস্তায় যাচ্ছিলেন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা বাইমাইল ব্রিজ এলাকায় আসতেই দ্রুতগতির পিকআপ ভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। এতে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে তিন আরোহী সড়কে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মনজুর সরকার ও এহসান হাসানের মৃত্যু হয়।

কোনাবাড়ী থানার ওসি একেএম আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

ইত্তেফাক/পিও