মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ইন্দোনেশিয়ান বউ নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন সিঙ্গাপুর প্রবাসী

আপডেট : ১১ মে ২০২৪, ১৮:৩০

বিদেশি বউকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরেছেন সিঙ্গাপুর প্রবাসী রেজাউল। শনিবার (১১ মে) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কর্ণসূতি দক্ষিণ পাড়া ঈদগাহ মাঠে হেলিকপ্টার থেকে নামেন তারা। এই দম্পতিকে এক নজর দেখতে এ সময় ঈদগাহ মাঠে শত শত নারী-পুরুষ ভিড় করেন। 

সিঙ্গাপুর প্রবাসী রেজাউল ইসলাম কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামের মৃত মকুল প্রামাণিকের ছেলে। আর তার স্ত্রী জানু ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত সিঙ্গাপুরের নাগরিক। পেশায় তিনি ব্যাংকার।

 

জানা গেছে, রেজাউল ইসলাম ১৫-১৬ বছর ধরে সিঙ্গাপুরে একটি কোম্পানিতে কাজ করছেন। কাজের সুবাদে ওই নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। এরপর সেখানেই বিয়ে করেন। তাদের আগমন উপলক্ষে রোববার (১২ মে) নিজ বাড়িতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ দেশে ফেরার খবরে তাদের দেখতে এলাকার মানুষ ঈদগাহ মাঠে ভিড় করেন। এ সময় হেলিকপ্টার থেকে রেজাউল ইসলাম তার স্ত্রীকে নিয়ে মাঠে নামলে স্থানীয়রা তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

প্রবাসী রেজাউল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে প্রবাসে থাকি। ইচ্ছে ছিল বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে করে বাড়ি ফিরব। সেই স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে বাড়ি ফিরেছি। এ জন্য ভালো লাগছে। 

রেজাউল ইসলামের চাচা বদিউজ্জামান বলেন, সিঙ্গাপুর থেকে আমার ভাতিজা ইন্দোনেশিয়ার এক নারীকে বিয়ে করে হেলিকপ্টারে করে বাড়ি ফিরবে, এ খবরে এলাকাবাসী খুব আগ্রহ নিয়ে দেখতে এসেছেন। আমাদেরও ভালো লাগছে।

ইত্তেফাক/পিও