সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট : ১২ মে ২০২৪, ১৯:৩১

নাটোরে পৃথক স্থানে ট্রাকের ধাক্কায় মো. রাফি (২২) ও মো. রিয়াদ হোসেন (২২) নামে দুই যুবক নিহত হয়েছেন। রোববার (১২ মে) সদর ও নলডাঙ্গা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত রিয়াদ হোসেন শহরের রামাইগাছি এলাকার মো. শরিফ হোসেনের ছেলে এবং রাফি জেলার বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। আহত জনি একই এলাকার মন্টু আলীর ছেলে। আটক চালক-হেলপারের নাম-পরিচয় এখনো জানা যায়নি।  

জানা গেছে, রোববার দুপুরে বাড়ি থেকে মোবাইল ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেলযোগে নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে হরিশপুরের দিকে যাচ্ছিলেন রিয়াদ। এসময় শহরের কান্দিভিটুয়া বটতলা মোড় এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে সজোর ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

এদিকে বিকালে পৌনে ৫টার দিকে রাফি একটি ধান মাড়াই মেশিন নিয়ে মাধনগর বাজেহালতি গ্রামের একটি ফিডার রোড থেকে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে উঠছিলেন। এ সময় আত্রাইগামী একটি বালুবোঝাই ড্রাম ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকসহ চালক হেলপারকে আটক করে পুলিশে খবর দেন।  

নলডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মনোয়ারুজ্জামান এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে দুর্ঘটনাকবলিত ট্রাকসহ চালক-হেলপারকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/পিও