সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

আপডেট : ১২ মে ২০২৪, ১৯:৩৭

কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী চক্রের হোতাসহ ৫ সদস্যকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১১ মে) দিনে-রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় পুলিশ একটি এলজি, একটি পাইপগান, পুলিশের পোশাক ও হ্যান্ড কাপসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং লুণ্ঠিত স্বর্ণের গহনা, নগদ টাকা, মোবাইল ফোনসহ মালামাল উদ্ধার করেছে। 

রোববার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, নাজমুল হাসান, সহকারী পুলিশ সুপার কামরানুল হক, কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ হোসেনসহ পুলিশের পদস্থ কর্মকর্তাগণ। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন কুমিল্লা নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকার মো. সুমন, মো. সুজন, উত্তর চর্থা এলাকার মেহেদী হাসান, শুভপুর এলাকার রাহিদুল ইসলাম মাহি ও বরুড়ার রাকিব হাসান। 

পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, তাদের মধ্যে সুমন ও সুজন পুলিশ পরিচয়ে এবং তাদের সহযোগী অন্যরা সিএনজিযোগে ছিনতাইসহ নানান অপরাধ সংঘটিত করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। চক্রের অপর সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/পিও