সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

উপজেলা নির্বাচনে অংশ নেওয়া ভাতিজার সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন এমপি

আপডেট : ১৩ মে ২০২৪, ১০:১৬

উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় ভাইয়ের ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। তার ভাতিজা যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রোববার (১৩ মে) রাতে নিজের ফেসবুকে পেজে ভাতিজার সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা দেন আব্দুস সালাম মুর্শেদী।

ফেসবুক স্ট্যাটাসে সালাম মুর্শেদী লিখেছেন, আগামী ৫ জুন রূপসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত করার লক্ষ্যে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে নির্বাচনী আচারণবিধি পালনে আন্তরিকতার সাথে সচেষ্ট রয়েছি। রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে আমার ভ্রাতুষ্পুত্র নোমান ওসমানী রিচি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। যে প্রার্থীতায় আমি যুগপৎ দুঃখিত।

তিনি লিখেছেন, আমার এই ভ্রাতুষ্পুত্র- তার নৈতিক স্খলন ও অসৎ মানসিকতার কারণে আমি তাকে পরিত্যাগ ঘোষণা করি। আমার সামাজিক-রাজনৈতিক কর্মপ্রবাহের প্রধান সমন্বয়কারী পদ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় দুই বছর আগে থেকে তাকে অব্যাহতি প্রদান করি। আমার সামাজিক-রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ণ করার লক্ষ্যে আমার রাজনৈতিক প্রতিপক্ষের পৃষ্ঠপোষকতায় নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছে।

সংসদ সদস্য আরও লিখেছেন, আমি এই ঘোষণাপত্রের মাধ্যমে রূপসা উপজেলার সর্বস্তরের জনসাধারণের অবগতির জন্য জানাচ্ছি, আমার এই ভ্রাতুষ্পুত্রের সাথে আমার এবং আমার পরিবারের কোনো সম্পর্ক নেই। মূলত আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতায় অবতীর্ণ হয়েছে। বিষয়টি সুস্পষ্ঠভাবে জানানোর জন্য এই ঘোষণাপত্রটি প্রকাশ করলাম।

ইত্তেফাক/এসকে