মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিশ্বকাপের দল ঘোষণা কবে জানালো বিসিবি

আপডেট : ১৩ মে ২০২৪, ১৫:১১

গতকাল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার কথা ছিল বাংলাদেশের। বিসিবির নির্বাচক প্যানেলের দুজন জানিয়েছিলেন দল ঘোষণার কথা। তবে সেটি দু'দফায় পেছানো হয়েছে। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার (১৪ মে) দুপুর ১২টা ৩০ মিনিটে বিশ্বকাপের দল ঘোষণা করবে বিসিবি। গণমাধ্যমকে বিসিবির মিডিয়া বিভাগ তথ্যটি নিশ্চিত করেছে।

মূলত তাসকিন আহমেদের ইনজুরির কারণে দল ঘোষণা প্রক্রিয়া পিছিয়েছে। পুরনো সমস্যা সাইড স্ট্রেইনের সমস্যা ফিরে আসায় বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েছেন এই টাইগার পেসার। তাসকিনের ইনজুরির অবস্থা জানতে তার  এমআরআই রিপোর্টের জন্য অপেক্ষায় এখন বিসিবি। রিপোর্ট হাতে পাওয়ার পরই বোঝা যাবে বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না। 

টাইগার এই পেসারের চোট কতটা গুরুতর তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তার স্ক্যান রিপোর্ট এখনও হাতে আসেনি। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

রোববার (১২ মে) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন তার জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করা হবে। তিনি বলেছিলেন, ‘শুনেছি (তাসকিনের ইনজুরির খবর)। আজকেই আমরা খোঁজ নিয়েছি ওর ইনজুরি আছে। এখন কালকে সকালে রিপোর্টটা পাওয়ার পর আমাদের দেখতে হবে কতদিন লাগতে পারে, ওর কী হিল আপ করার কোনো সুযোগ আছে কি না। নরমালি দুই থেকে তিন সপ্তাহ হয়তো ব্রেক দেবে।’

বিসিবি প্রধান আরও বলেছিলেন, ‘যদি এটা দুই বা তিন সপ্তাহ হয় তাহলে কী করবো। এটাকে ঠিক করার কোনো সুযোগ আছে কি না (দেখবো)। দরকার হলে আমরা যুক্তরাষ্ট্রে চিকিৎসকের সঙ্গে কথা বলবো। এখনই যোগাযোগ করবো। যদি ঠিক করা যায় তাহলে এক জিনিস। আর যদি দেখা যায় যে না আসলেই দেরি হবে, তাহলে তো আমাদের অন্য সিদ্ধান্ত নিতে হবে।’    

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন