মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘হীরামান্ডি’র একটি দৃশ্যের জন্য ৯৯টি শট দিয়েছেন রিচা

আপডেট : ১৩ মে ২০২৪, ১৭:১৭

নেটফ্লিক্সে ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটি মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা। এ সিরিজে মনীষা কৈরালার পালক কন্যা লাজ্জোবন্তী চরিত্রে অভিনয় করেছেন রিচা চাড্ডা। কিন্তু চরিত্রটি ফুটিয়ে তুলতে কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে। একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে নাকি ৯৯টি শট এনজি হয়েছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-তে হাজির হয়ে তিনি তার অভিজ্ঞতা শেয়ার করেছেন। 

রিচা বলেন, ‘শুটিংয়ের সবচেয়ে খারাপ দিনটিও আমার সবচেয়ে ভালো দিন হয়ে উঠেছিল। রিটেকের ক্ষেত্রে আমার নাম্বার সর্বোচ্চ, এটি ছিল নাচের দৃশ্য, যেখানে ৯৯টি রিটেক দিয়েছি। সেঞ্চুরি হয়ে যাচ্ছিল দেখে শুটিং বন্ধ করে দিই।’

এমন পরিস্থিতি সামলানো মোটেও সহজ নয় বলে মন্তব্য করেছেন রিচা। তিনি আরও বলেন, ‘এটা সহজ বিষয় না, যখন আপনি ২০০-৩০০ সহশিল্পীকে নিয়ে নাচ করছেন আর ব্যর্থ হচ্ছেন। কিন্তু যখন এটি কাটিয়ে উঠবেন, তখন সত্যি এটি ‘ওয়াও!’

বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি মানেই দুর্দান্ত সেট, নজরকাড়া লুক। ‘বাজিরাও মাস্তানি’, ‘দেবদাস’সহ একাধিক সিনেমায় তার প্রমাণ দিয়েছেন। ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’ সিরিজটি তার প্রথম ওয়েব সিরিজ।

এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন