বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশকে শুভকামনা জানিয়েছেন ডোনাল্ড লু

আপডেট : ১৬ মে ২০২৪, ১২:১৬

মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসছে কদিন পরই। ঠিক এমন সময় বাংলাদেশ সফরে এসেছেন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু। নানা কর্মসূচির মধ্যেও গতকাল খেলার মাঠেও গিয়েছিলেন ডোনাল্ড লু। বসুন্ধরা কিংসের মাঠে গিয়ে নারী ক্রিকেটারদের সঙ্গে খেলেছেন। ঢাকাস্থ মার্কিন দূতাবাস এই আয়োজন করেছে বলে জানিয়েছেন বিসিবির নারী উইংসের চেয়ারম্যান হাবিবুল বাশার সুমন। 

বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি গায়ে ব্যাট হাতে নেমেছেন ডোনাল্ড লু। নারী ক্রিকেটাররা ডেনাল্ড লুকে বল করেছেন। ব্যাট হাতে লড়াই করার যে ক্ষীপ্রতা, তা মুগ্ধ করেছে নারী ক্রিকেটারদের। দেশের ক্রিকেট নিয়ে ডোনাল্ড লু নারী খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছেন। বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি তুলে ধরেছেন বাংলাদেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে। সেখানে খেলার জন্য প্রস্তুত হচ্ছেন তারা। নারী ক্রিকেটের সম্ভাবনা তুলে ধরেছেন তিনি। জানিয়েছেন যুক্তরাষ্ট্র নারী দলের বিপক্ষেও একসময় খেলবেন তারা। 

ডোনাল্ডের সঙ্গে খেলেছেন ঢাকাস্থ মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। ডোনাল্ড লু বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান পিটার হাস এবং বুসন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফোয়ান সোবহান। মার্কিন যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলকে শুভকামনা জানিয়েছেন ডোনাল্ড লু।

ইত্তেফাক/জেডএইচ