মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ঝড়ের কারণে শঙ্কায় বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ

আপডেট : ১৮ মে ২০২৪, ১২:৫১

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে পা রেখেছে বাংলাদেশ দল। বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। শুক্রবার (১৭ মে) বাংলাদেশ সময় ভোর চারটায় হাউসটনের জর্জ বুশ ইন্টারকন্টিনেন্টাল এয়ারপোর্টে পৌঁছে নাজমুল হোসেন শান্তর দল। সেখানে পৌঁছেই ঝড়ের দেখা পেয়েছে টাইগাররা। সেই ঝড়ের কারণে শঙ্কায় পড়েছে যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ।

যুক্তরাষ্ট্রর বেশিরভাগ ক্রিকেট মাঠের স্থাপনা অস্থায়ী। হাউসটনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সেরও তাই। এই মাঠে মঙ্গলবার (২১ মে) থেকে স্বাগতিকদের বিপক্ষে সিরিজ খেলার কথা বাংলাদেশের। তবে প্রবল ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে মাঠের অস্থায়ী স্থাপনা। তাই সিরিজ মাঠে গড়ানো নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

ইএসপিএন ক্রিকইনফোর যুক্তরাষ্ট্র প্রতিনিধি পিটার ডেলা পেনা তার এক্স একাউন্টে একটি ছবি পোস্ট করে লিখেছেন, '২১ মে থেকে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রর মধ্যকার সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। গত বৃহস্পতিবার হিউস্টনে বড় ধরনের ঝড় হয়ে গেছে। অস্থায়ীভাবে নির্মিত প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সের বেশিরভাগ স্থাপনা ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে।'

আগামী ২১, ২৩ ও ২৫ তারিখ যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টায়।

ইত্তেফাক/জেডএইচ