শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিজেপিকে নিয়ে কেজরিওয়ালের হুঁশিয়ারি

আপডেট : ১৮ মে ২০২৪, ২০:১৪

নিজের এবং দলের নেতাদের একের পর এক গ্রেপ্তার নিয়ে প্রতিক্রিয়া জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়াল। তিনি ভারতের বিজেপি সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, বেছে বেছে এএপির নেতাদের গ্রেপ্তার করা হচ্ছে।

সম্প্রতি মদ নীতি মামলায় জামিন পেয়েছেন কেজরিওয়াল। লোকসভা প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী। সর্বশেষ তার ব্যক্তিগত সহকারী বিভাব কুমারকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার হিন্দিতে দেওয়া একটি ভিডিও বার্তায় কেজরিওয়াল বলেন, আম আদমি পার্টিকে ‘চুরমার’ করা যায় না। রোববার দুপুরে দলের সিনিয়র নেতাদের নিয়ে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে যাব। তখন শাসক দল চাইলে আমাদের সবাইকে একসঙ্গে গ্রেপ্তার করতে পারবে।

কেজরিওয়াল বলেছেন, ‘আপনারা দেখেছেন তারা কীভাবে আম আদমি পার্টির পেছনে লেগেছে। একের পর এক, তারা আমাদের নেতাদের জেলে পুরেছে। তারা আমাকে, (সাবেক উপপ্রধান) মন্ত্রী) মণীশ সিসোদিয়াকে, (সাবেক মন্ত্রী) সত্যেন্দ্র জৈনকে, (রাজ্যসভা সদস্য) সঞ্জয় সিংকে জেলে নিয়েছে। আজ তারা আমার ব্যক্তিগত সহকারীকে গ্রেপ্তার করেছে।’

লোকসভা নির্বাচনের প্রচারণার জন্য ২ জুন পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন কেজরিওয়াল। তিনি বলেছেন, বিজেপি এখন তার দলের রাজ্যসভার সদস্য রাঘব চাড্ডাকে গ্রেপ্তার করার পরিকল্পনা করছে। তিনি চোখের অস্ত্রোপচারের শেষে লন্ডন থেকে ফিরে এসে তার সঙ্গে দেখা করেছিলেন। এর আগে দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ এবং অতীশিকেও টার্গেট করেছে তারা।

ইত্তেফাক/এসএটি