শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘হ্যাপি ম্যারেজের সিক্রেট’ ফাঁস করলেন শাবানা আজমি

আপডেট : ১৮ মে ২০২৪, ২০:১৭

বলিউডের অন্যতম নামজাদা জুটি জাভেদ আখতার ও শাবানা আজমি। ১৯৮৪ সালের ৯ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে জাভেদের সঙ্গে ৪০ বছরের দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখার গোপন রহস্য প্রকাশ করেছেন শাবানা। 

ভারতীয় সংবাবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সাক্ষাৎকারে অভিনেত্রী শাবানা আজমি গীতিকার জাভেদ আখতারের সঙ্গে বিয়ের এত বছরেও কীভাবে সুখে আছেন সে সম্পর্কে বলেছেন। 

প্রবীণ এই অভিনেত্রীর কথায়, ‘উনি (জাভেদ আখতার) বলেন আমাদের বিয়েটা সফল কারণ আমাদের দুজনের দেখা-সাক্ষাৎ খুব কম হয়। দুজনে নিজের নিজের কাজ নিয়ে ব্যস্ত, ভিন্ন দিকে ছুটে চলেছি সমানে।’

অভিনেত্রী আরও বলেন, তাদের দুজনের বেড়ে ওঠা একই পরিবেশে। তাদের বাবারা উত্তরপ্রদেশের মানুষ ও কবি। কমিউনিজমের আদর্শ নিয়ে বড় হয়েছে দুজনেই।

 

সুতরাং তাদের সম্মন্ধ করে বিয়ে হওয়া উচিত ছিল। কিন্তু বাস্তবটা একদম উলটো! ভালোবেসে বিবাহিত, দুই সন্তানের বাবা জাভেদের হাত ধরেছিলেন শাবনা, সেই হাতটা আজও শক্ত করে ধরে রয়েছেন তিনি। 

এদিকে জাভেদ আখতারের কথায়, ‘শাবানা আমার সবচেয়ে কাছের বন্ধু ছিল। বিয়ের এত বছর পরেও সেই বিষয়টা বদলায়নি। এটাই আমাদের হ্যাপি ম্যারেজের সিক্রেট’। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন