বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বরাবরই কানের লাল গালিচায় আলোকিত ঐশ্বরিয়া

আপডেট : ১৯ মে ২০২৪, ১৭:০৫

কান চলচ্চিত্র উৎসবে ৭৭ তম আসরের আলোচনার কেন্দ্রবিন্দুতে ঐশ্বরিয়া রাই। তবে এবারের আসরে ভাঙা হাত নিয়েই মেয়েকে সঙ্গে করে রেড কার্পেটে হেঁটে সবাইকে তাক লাগিয়েছেন রাই সুন্দরী। 

সাবেক এই বিশ্বসুন্দরীর কান লুক রীতিমতো ট্রেন্ডিং। পোশাকের জন্য কিছুটা সমালোচিত হলেও ৫০-এর গণ্ডি পেরানো ঐশ্বরিয়া রাইয়ের রূপের জাদুতে দর্শকরা মুগ্ধ না হয়ে পারেননা। 

দীর্ঘ দিন ধরেই নিয়মিত কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন ঐশ্বরিয়া। কখনও শাড়ি-গয়নায় ভারতীয় সাজে, কখনও গাউনের পশ্চিমা সাজে, কখনো বা ময়ূর সেজেও চমকে দিয়েছেন এই নায়িকা।

তবে এবারে সাজ ছাপিয়ে নজর কেড়েছে ঐশ্বরিয়ার প্লাস্টার করা ডান হাত। ভাঙা হাত নিয়েই রেড কার্পেট মাতিয়েছেন তিনি।

বৃহস্পতিবার ফ্রান্সিস ফোর্ড কপোলা পরিচালিত ‘মেগালোপোলিস’ সিনেমার প্রদর্শনে লাল গালিচায় হাঁটেন তিনি। এসময় তার পরনে ছিল পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি একটি কালো গাউন।

অন্যদিকে উৎসবের তৃতীয় দিন শুক্রবার সবুজ-রুপালী গাউন পরে লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। নাটকীয় পোশাকের লম্বা টেইল এবং সুউচ্চ হাতা নজর কেড়েছে সবার।

তার দুটি রেড কার্পেট লুক নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।

অভিনেত্রীর দ্বিতীয় দিনের লুক দেখে অনেকে মজা করে লিখেছেন, ‘আরাধ্যার স্কুল প্রোজেক্ট নাকি? কে ঐশ্বরিয়াকে স্টাইল করছে?’ কেউ লিখেছেন, ‘উদ্ভট পোশাকেই কি নজর কাড়া যায়?’

কানের রেড কার্পেটে সাজপোশাক নিয়ে এবারেই প্রথম কটাক্ষের মুখে ঐশ্বরিয়া, এমন নয়। তবে কোনোদিনই পাল্টা জবাব দেন না নায়িকা।

ইত্তেফাক/পিএস