বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

কান থেকে ফিরলেন ঐশ্বরিয়া, অস্ত্রোপচার কবে

আপডেট : ১৯ মে ২০২৪, ১৮:২৫

কান ফিল্ম ফেস্টিভ্যালে ৭৭ তম আসর মাতিয়ে মেয়েকে নিয়ে দেশে ফিরলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। শনিবার মুম্বাই বিমানবন্দরের মেয়ে আরাধ্যা বচ্চনসহ রাই সুন্দরীর বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মা-মেয়ে জুটির একটি ভিডিও ইনস্টাগ্রামে একটি ফটোসাংবাদিকের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। 

ভিডিওতে দেখা যায় ঐশ্বরিয়া ও আরাধ্যা বচ্চন যখন বিমানবন্দর থেকে বেরিয়েছিলেন, তারা দুজনেই ফটোসাংবাদিকের দিকে তাকিয়ে হাসছেন। এসময় আরাধ্যা মায়ের পাশে হাঁটছিলেন। বিমানবন্দর ছাড়ার আগে ঐশ্বরিয়া তার গাড়ি থেকে ফটোসাংবাদিকদের দিকে হাত নেড়েছেন।

পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন ভক্ত লিখেছেন, ‘আইশ খুব সুন্দর দেখাচ্ছে।’ একজন ব্যক্তি বলেন, ‘সে খুব মিষ্টি এবং সরল শিশু। তার আহত মাকে ছেড়ে যেতে রাজি নয়।’ 

এসময় ঐশ্বরিয়ার পরনে দেখা যায় একটি রঙিন জ্যাকেটের নীচে একটি কালো পোশাক। আর আরাধ্যা একটি সাদা এবং লাল সোয়েটশার্ট, ডেনিম এবং জুতা পরেছেন।

গত সপ্তাহে কব্জির হাড় ভেঙে যাওয়ায় প্লাস্টার করা হাত নিয়েই কানের রেড কার্পেটে হেঁটেছেন এ অভিনেত্রী। কান-এর ঐতিহ্যর কথা মাথায় রেখে শারীরিক অবস্থাকে আমলে না নিয়ে যান সেখানে।

অভিনেত্রী চিকিৎসকদের পরামর্শ নিয়ে তবেই ফ্রান্সের খ্যাতনামা ওই চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন। আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। 

ইত্তেফাক/পিএস