শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নায়ক সিক্যুয়েলে ফের জুটি বাঁধছেন অনিল-রানি

আপডেট : ১৯ মে ২০২৪, ১৯:২২

বলিউডের জনপ্রিয় দুই তারকা অনিল কাপুর ও রানী মুখার্জি ‘নায়ক: দ্য রিয়েল হিরো’ অভিনয় করেছেন ২৩ বছর আগে। এস. শঙ্কর পরিচালিত আলোচিত এ সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। দীর্ঘ বছর পর এর মাধ্যমে ফের জুটি বাঁধছেন অনিল-রানি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ‘নায়ক: দ্য রিয়েল হিরো’ সিনেমার সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। এ সিনেমার সিক্যুয়েলের স্বত্ব কিনে নিয়েছেন প্রযোজক দীপক মুকুট।

প্রযোজক দীপক মুকুট বলেন, আমরা সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করেছি। চরিত্রগুলোর সঙ্গে গল্প এগিয়ে নিয়ে যাচ্ছি। আমি অনেক আগে প্রযোজক এ. এম. রথনামের কাছ থেকে সিনেমাটির স্বত্ব কিনে রেখেছিলাম। এখন আমরা চিত্রনাট্য রচনার কাজ করছি।

কেন্দ্রীয় চরিত্রসহ অন্যান্য অভিনয়শিল্পীদের যুক্ত করার কাজও চলছে। তবে অনিল কাপুর ও রানি মুখার্জিকে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে রাখার পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

চিত্রনাট্যের কাজ শেষ হলে পরবর্তী কাজ শুরু করব। এটি পরিচালনার বিষয়ে একাধিক পরিচালকের সঙ্গে কথা হচ্ছে। তবে এখনো কাউকে চূড়ান্ত করিনি।

নাম ঠিক না হওয়া নতুন সিক্যুয়েলে কে কে অভিনয় করবেন, সে বিষয়ে দীপক মুকুট বলেন, ‘আমরা কয়েকজন অভিনেতার সঙ্গে কথা বলেছি। সিনেমাটির বিষয় বস্তুও জানিয়েছি। কোন চরিত্রের জন্য কোন অভিনেতা উপযুক্ত, তা চূড়ান্ত হওয়ার পর তাদের পরিচয় করিয়ে দেব।’

রাজনৈতিক, অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘নায়ক: দ্য রিয়েল হিরো’ সিনেমায় অভিনয় করেছেন, অনিল কাপুর, রানী মুখার্জি, অমরেশ পুরি, পরেশ রাওয়াল, জনি লিভার, পূজা বাত্রা প্রমুখ। সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন সুস্মিতা সেন।

 

 

ইত্তেফাক/পিএস