মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

কক্সবাজারে দুই জেলে খুন: ৬ জনের বিরুদ্ধে মামলা

আপডেট : ১৯ মে ২০২৪, ২২:২৬

কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুলে জোড়া খুনের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৯ মে) বিকালে নিহত আব্দুল খালেকের বড় ভাই আবদুল মজিদ ৬ জনের নাম উল্লেখ করে কক্সবাজার সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন খুরুশকুলের সাবেক এমইউপি শামসু আলমের ছেলে ইমতিয়াজ হোসেন (৩০), একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে মোরশেদ আলম প্রকাশ কাজল (৪০), সিরাজুল হকের ছেলে রাশেদুল হক (৪৫), শামসুল আলমের ছেলে ইকবাল হোসেন (৪৩), খুরুশকুলের কুলিয়াপাড়ার মোঃ হাফেজের ছেলে আলমগীর (২৮) ও কক্সবাজার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ সাল্লু (২৫)।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, খুরুশকুলে ২ জনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

শুক্রবার বেলা ১২টায় উপজেলার খুরুশকূল ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া থেকে পুলিশ দুইটি লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২২) এবং একই এলাকার আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুইজনই পেশায় জেলে।

ওইদিন নিহতদের স্বজনরা জানিয়েছিলেন, কক্সবাজার সদর উপজেলার খুরুশকূলে ‘চুরির অপবাদে’ ওই জেলেকে ধরে নিয়ে রাতভর পিটিয়ে এবং বিদ্যুতিক শক লাগিয়ে হত্যার করা হয়েছে। 

ইত্তেফাক/পিও