শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

অন্তঃসত্ত্বা দীপিকার হাত ধরে ভোট কেন্দ্রে রণবীর

আপডেট : ২০ মে ২০২৪, ১৫:১০

বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন নাকি সারোগেসির মাধ্যমে বাবা-মা হচ্ছেন এমন গুঞ্জনই ভাসছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ভোট কেন্দ্রে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দীপিকাকে দেখে এবার মুখ বন্ধ হলো নেটিজেনদের।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের নাগরিক দায়িত্ব পালনে সচেতন দীপিকা পাড়ুকোন। রণবীরের হাত ধরে এদিন পালি হিলে ভোট দিতে পৌঁছেছিলেন হবু মা। এসময় সাদা ওভার সাইজ শার্ট আর ডেনিমে স্পষ্ট দেখা গেছে নায়িকার বেবি বাম্প।  

তাই নিশ্চিত হয়েই বলা যায় যে দীপিকা সন্তান প্রসব করতে চলেছেন আগামী সেপ্টেম্বরে। বউয়ের সঙ্গে এদিন টুইনিং রণবীরের। তারও দেখা মিলল সাদা শার্ট আর ডেনিমে। দুজনের চোখে ছিল কালো রোদ চশমা।

এসময় গাড়ি থেকে নেমে বউয়ের দরজা খুলে দেন রণবীর। এরপর বউকে মিডিয়ার ভিড় থেকে আগলে পৌঁছান ভোদদান কেন্দ্রে। হাঁটতে খানিক অসুবিধা হচ্ছিল দীপিকার। বরের হাত ছাড়লেন না নায়িকা, মুখের হাসি ছিল অটুট। 

সামাজিক যোগাযোগমাধ্যমে সে ভিডিও দেখে ভক্তরাও খুশি। একজন লেখেন, ‘কোথায় গেল সেইসব লোকজন যারা বলছিল দীপিকা নাকি নিজে প্রেগন্যান্ট নয়’। আরেকজন লেখেন, ‘আদর্শ দম্পতি, কারুর নজর না লাগে’। ভোট দিয়ে বেরোনোর সময় নিজের বেবি বাম্পে আলতো করে হাত রাখতে দেখা গেল দীপিকাকে।

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও ‘সিংঘম এগেইন’ ছবিতে। অন্যদিকে ‘সিংঘম এগেইন’-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তেও থাকছেন রণবীর।

ইত্তেফাক/পিএস