শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বিশাল প্রমোদতরীতে হবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং অনুষ্ঠান

আপডেট : ২১ মে ২০২৪, ১৯:৫৯

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে ২৮-৩০ মে। এর আগের প্রি ওয়েডিং এর মতো এবারও কোনও ফাঁক রাখতে রাজি নন ভারতের সবচেয়ে বৃত্তশীল এপরিবার। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং এ আম্বানি পরিবার একটি বিলাসবহুল ক্রুজে প্রায় ৮০০ জন অতিথিকে ডাকবে। ক্রুজটি ৩ দিনে মধ্যে ৪৩৮০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করবে এবং ইতালি থেকে দক্ষিণ ফ্রান্সের দিকে যাবে। 

অতিথিদের তালিকায় থাকবেন সালমান খান, শাহরুখ খান, আমির খান, রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ৮০০ অতিথি ছাড়াও ৬০০ কর্মী উপস্থিত থাকবেন নিমন্ত্রিতের দেখভাল করতে। 

জুলাইয়ে দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টকে বিয়ে করবেন অনন্ত আম্বানি। জানা যাচ্ছে, হাই প্রোফাইল এই বিয়েটি লন্ডনে হতে পারে। এই দম্পতি ২০২৩ সালের ১৯ জানুয়ারি মুম্বাইতে বাগদান করেছিলেন।

রাধিকা মার্চেন্ট হলেন এনকোর হেলথকেয়ার প্রাইভেট লিমিটেডের সিইওর বীরেন মার্চেন্ট এবং উদ্যোগপতি শৈল মার্চেন্টের ছোট মেয়ে। ১৯৯৪ সালের ১৮ ডিসেম্বর জন্ম হয়েছে রাধিকার।

দেশাই এবং দিওয়ানজি ফার্ম থেকে নিজের কর্মজীবন শুরু করেন রাধিকা। পরে মুম্বই ভিত্তিক একটি রিয়েল এস্টেট কোম্পানিতে জুনিয়র সেলস ম্যানেজার হিসেবে যুক্ত হন। বর্তমানে তিনি এনকোর হেলথকেয়ারের ডিরেক্টর পদে কাজ করছেন। 

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে আম্বানি পরিবারের সঙ্গে রাধিকাও যোগদান করলে তাদের সম্পর্কের গুঞ্জনে হাওয়া লাগে। মুম্বইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা অম্বানি পরিবারের সঙ্গেই গিয়েছিলেন।

ইত্তেফাক/পিএস