মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

গফরগাঁওয়ে ট্রাক্টরচাপায় কলেজছাত্র নিহত 

আপডেট : ২২ মে ২০২৪, ১৯:০৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী আল মামুন রাব্বী (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক ছাত্র। বুধবার (২২ মে) সকাল ১১টার দিকে গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া বাজার সংলগ্ন ময়নার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

গুরুতর আহত আরাফাত হোসেন (১৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন। গফরগাঁও থানার এসআই আনোয়ার হোসেন দুর্ঘটনা তথ্য নিশ্চিত করেন।  

নিহত রাব্বী রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের বাসিন্দা প্রবাসী চাঁন মিয়ার ছেলে। তিনি গফরগাঁও আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র। 

জানা গেছে, রাব্বি সালটিয়া ইউনিয়নের রৌহা নামাপাড়া গ্রামে মামার বাড়ি থেকে সকালে সহপাঠী আরাফাতের মোটরসাইকেলে কোচিং ক্লাস করতে কলেজে যায়। ফেরা পথে গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া বাজার সংলগ্ন ময়নার মোড় এলাকায় পৌঁছালে পেছনের দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে লরির নিচে চাপা পড়ে রাব্বী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিলে মৃত ঘোষণা করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাওহীদ ইবনে আলাউদ্দিন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। 

গফরগাঁও থানার ওসি শাহিনূজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিয়ে আসা হয়েছে। লরিসহ চালক পলাতক। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/পিও