মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

আদম তমিজী হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

আপডেট : ২৩ মে ২০২৪, ২০:২৩

দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান হক ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও টাঙ্গাইল সদর থানা আমলি আদালতের বিচারক মো. মাহমুদুল মোহসীন দুটি চেক ডিসঅনারের মামলায় আদম তমিজী হকসহ পাঁচজন আসামির বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

আসামিরা হলেন আদম তমিজী হকের স্ত্রী নুসরাত আক্তার হক, তার আরেক স্ত্রী লিজা আক্তার হক, হক ফুডের জিএম (ফিন্যান্স এন্ড একাউন্টস) মো. রেজাউল করিম এবং সিনিয়র জিএম (বিডি অ্যান্ড লজিস্টিকস) মুশফাকুর রহমান।

এ সময় বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম এ মালেক আদনান জানান, ঢাকার মাহবুব গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান কেবিসি এগ্রো প্রোডাক্টস (প্রা.) লিমিটেডের সঙ্গে হক ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবসা ছিল। ব্যবসায়িক লেনদেনে হক ফুড ১৯ লাখ ৪৫ হাজার ৩০০ টাকা বকেয়া করেন। আসামিরা এই বকেয়া টাকা পরিশোধের জন্য কেবিসি কোম্পানিকে দুটি চেক প্রদান করেন। কিন্তু চেক দুটি ব্যাংক কর্তৃক ডিসঅনার হয়।

পরে কেবিসি কোম্পানির পক্ষে ইমরান হোসেন বাদী হয়ে ২০২৩ সালের ৭ ডিসেম্বর হক ফুডের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হকসহ পাঁচজনকে আসামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট টাঙ্গাইল সদর থানা আমলি আদালতে মামলা করেন।

ইত্তেফাক/পিও