মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

অমিতাভ বচ্চনের ‘ডুপ্লিকেট’ মারা গেছেন

আপডেট : ২৫ মে ২০২৪, ১৪:১৪

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ‘ডুপ্লিকেট’ ফিরোজ খান মারা গেছেন। বৃহস্পতিবার (২৩ মে) হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতা মারা যান।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অমিতাভ বচ্চনকে মিমিক্রি করে আলোচনায় উঠে আসা ফিরোজ খান বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সম্প্রতি তিনি অভিনয় করছিলেন সোনি সবের কমেডি সিরিয়াল ‘ভাবিজি ঘর পর হ্যায়’তে। তার মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া।

ফিরোজ খান অমিতাভকে শুধু নকল করতেন না। ছিলেন তার অন্ধ ভক্তও। সে কারণে অমিতাভের সব সিনেমার সংলাপ তিনি গড়গড়িয়ে বলতেন। এ কারণে অভিনেতা ফিরোজ খানকে বলা হতো ‘ডুপ্লিকেট’ অমিতাভ।
 
ইনস্টাগ্রামে ফিরোজের ফলোয়ার সংখ্যা লক্ষাধিক। ‘ভাবিজি ঘর পর হ্যায়’, ‘জিজাজি ছাদ পর হ্যায়’ ‘সাহেব বিবি অউর বস’, ‘হাপ্পু কি উলটান পালটান’ ও ‘শক্তিমান’-এর মতো ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। এছাড়া আদনান সামীর জনপ্রিয় মিউজিক ভিডিও ‘থোড়ি সি তো লিফট করাদে’ সহ বেশ কিছু হিন্দি সিনেমাতেও দেখা গেছে তাকে।

অমিতাভ বচ্চনের পাশাপাশি, শাহরুখ খান, ধর্মেন্দ্র, সানি দেওলের মতো তারকাদেরও মিমিক্রি করেছেন ফিরোজ খান। কুড়িয়েছেন দর্শকদের ভালোবাসা। 

 

ইত্তেফাক/পিএস